Industry & Tread

চিন্তা কিসের ৬০০ টাকায় ল্যান্ডলাইন ও ইন্টারনেট সঙ্গে টিভি : রিলায়েন্স

ল্যান্ডলাইন ও ইন্টারনেট পরিষেবা দেবে জিও মাত্র ৬০০ টাকায় টিভি,কানেকশন নিতে গেলে খরচ করতে হবে ৪,৫০০ টাকা প্রথমবারের জন্য

রিলায়েন্স ভারতের ইন্টারনেট পরিষেবায় বাজিমাত করেছে । জিও গিগাফাইবার-এর পরিষেবা আনতে চলেছে এই সংস্থা এবার দেশজুড়ে ।ইন্টারনেট, টেলিভিশন ও ল্যান্ডলাইনের সুবিধা একটি প্যাক রিচার্জ করলে একই সঙ্গে পাওয়া যাবে । মাসে মাত্র ৬০০ টাকা খরচ করতে হবে । টেলিভিশন, ইন্টারনেট ও ল্যান্ডলাইনের জন্য খরচ করতে হবে না গ্রাহকদের আর আলাদা করে।

জিও গিগাফাইবার ইন্টারনেট পরিষেবার কথা ঘোষণা করেছিল রিলায়েন্স ২০১৮ সালে।সংস্থাটি কাজ শুরু করে দেয় গত বছর অগাস্টে।রিলায়েন্স গত এক বছরে ভারতের বিভিন্ন শহরে পরীক্ষামূলকভাবে জিও গিগাফাইবারের পরিষেবাও শুরু করেছে । সূত্রে খবর, জিও গিগাফাইবারের এই নতুন প্যাকের মূল্য মাত্র ৬০০ টাকা। এই একটি প্যাক রিচার্জ করলেই মাস জুড়ে পাওয়া যাবে টেলিভিশন, ইন্টারনেট ও ল্যান্ড লাইনের পরিষেবা। প্রথমে এই কানেকশন নিতে গেলে খরচ করতে হবে ৪,৫০০ টাকা। তবে ,রিলায়েন্স পরবর্তী পর্যায়ে ২,০০০ টাকায় এই কানেকশন দেওয়ার পরিকল্পনা করছে ।

ভারতে এই ধরণের ‘ট্রিপল কম্বো’ প্যাক রিচার্জ করলে দেখা যাবে ৬০০টি টিভি চ্যানেল। তার সঙ্গে থাকছে ১০০ এমবিপিএস গতির ইন্টারনেট পরিষেবা।এর পাশাপাশি ল্যান্ডলাইনের সুবিধাও পাবেন গ্রাহক। রিলায়েন্স চেন্নাই ও মুম্বইয়ের কিছু অংশে পরীক্ষামূলকভাবে এই পরিষেবা চালু করেছে।রিলায়েন্স বছরের শেষে বা সামনের বছরের শুরুতে দেশজুড়ে এই পরিষেবা চালু করতে চাইছে । রিলায়েন্স প্রাথমিক পর্যায়ে দেশের ১,৬০০ টি শহরে এই পরিষেবা চালু করতে চাইছে ।

Tags
Show More

Related Articles

Back to top button
Close