Big Story

ধর্ম যুদ্ধে মমতা :’জগন্নাথ মন্দিরে গিয়ে নিজেকে হিন্দু প্রমাণের থেকে মৃত্যু ভালো’,

পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তীব্র আক্রমণ নরেন্দ্রমোদী কে " ৪ বছরে তাঁর মতো ধর্মস্থানের জন্য কাজ আর কেউ করেননি।"

বাগবাজারে বিশ্বের সর্বপ্রথম শ্রীচৈতন্য মহাপ্রভু মিউজিয়াম এবং তার ছাদে অবস্থিত সৌর শক্তি কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন “জগন্নাথ মন্দিরে গিয়ে নিজেকে হিন্দু প্রমাণ করার থেকে মরে যাওয়াই ভালো।” সেই ধর্মকে হাতিয়ার করেই এবার পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়।উদ্বোধনের সুযোগে ধর্মকে সামনে রেখে পাল্টা ধোপরমের তাস খেললেন মমতা মনে করছেন রাজ্ নৈতিক মহল।

পাল্টা হিন্দুত্বের রাজনীতিতে এবার তৃণমূল সরাসরি ।তৃণমূল নেত্রী মহাপ্রভু শ্রীচৈতন্যর মিউজিয়াম উদ্বোধন করতে গিয়ে নাম না করে সরাসরি মোদীকে নিশানা করেন ।মমতা বন্দ্যোপাধ্যায় বলেন মোদী নিজের কুর্সি সামলাক আগে। আর এর সাথে মোদীকে চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, তিনি ধর্মীয় স্তনের জন্য যা করেছেন এই কেউ করেন নি। মমতা বন্দ্যোপাধ্যায় মিউজিয়াম উদ্বোধনের পর সাংসদ তহবিল থেকে ৫০ লাখ টাকা দেবেন অনুদান।আর সেই টাকায় গেট তৈরি করা হবে বলে জানান তিনি। মুখ্যমন্ত্রী জানান মঠটি পর্যটন সার্কিটের অন্তর্ভুক্তি করা হবে।

এক দিকে যখন তৃণমূলের বঙ্গজননী বাহিনী রাজ্ পথে দরজা পুজোর ট্যাক্স সংক্রান্ত বিরোধিতায়।তৃণমূলএই বাংলায় বিজেপি দুর্গাপুজো বন্ধের চক্রান্ত করছে বলে তোপ দেগেছে । মমতা বন্দ্যোপাধ্যায় দুর্গাপুজো করতে দিচ্ছে না বলে দিল্লিতে বসে অপপ্রচার করা হচ্ছে । তিনি তোপ দাগেন ।” তিনি বলেন ভয় দেখবেন না আমাকে। আমি কাজ করি মানুষ আমাদের সাথে। ধর্মের জন্য অনেক কিছু করেছি আমি দক্ষিনেশ্বর করেছি , তারকেশ্বর করেছি , কঙ্কালীতলা , বক্রেশ্বর , দুর্গেস নন্দিনীর মন্দির ও গঙ্গাসাগর আপনাদের আমি দেব ৫০ লক্ষ্য টাকা ,সুদীপ দেবে এমপি ল্যাড থেকে ৫০ লক্ষ্য থেকে আর ববি কেএমসি থেকে বড় গেট তৈরি করে দেবে সঙ্গে অর্ধেক বাড়ি টা কিনে দেবে মিউজিয়াম। এত কিছু করার পর দেখতে পায় না , তাদের বলি ” আপনার গদি সামলান ” আপনাকে চ্যালেঞ্জ। ১০০০ শ্মশান করেছি এই রাজ্যে , আমরা সব ধর্মের জন্যে কাজ করি ” (ভিডিও সৌজন্যে : মমতা বন্ধ্যোপাধ্যয় )

Tags
Show More

Related Articles

Back to top button
Close