Big Story

নববর্ষে কি রাজীব কুমারের ফাড়া কাটবে ?

তৃণমূল ভবেন থেকে হরিশ চ্যাটার্জী স্ট্রিট , থানা থেকে লাল বাজার সদর কান পাতলেই শোনাযাচ্ছে ফিসফিসানি , স্যার কি গ্রেফতার হবেন ?

আর কিছুক্ষনের মধ্যে রাজীব কুমার গ্রেফতার হবেন কিনা লক্ষ্য টাকার প্রশ্নের উত্তর পাওয়া যাবে। তৃণমূল ভবেন থেকে হরিশ চ্যাটার্জী স্ট্রিট , থানা থেকে লাল বাজার সদর কান পাতলেই শোনাযাচ্ছে ফিসফিসানি , স্যার কি গ্রেফতার হবেন ? গত কাল রাতেই প্রতি বারের মতো রাজ্যের মুখ্যমন্ত্রী কালীঘাট মন্দিরে পুজো দিলেন , প্রার্থনার বিশেষ কোন কথা বললেন না , ‘হাসি মুখ অনেকটাই ফেকাসে হয়তো নির্বাচনের পরিশ্রম অথবা আজকের ফলাফল’ কোনো ইঙ্গিত ই পাওয়া গেলো না।
যদি গ্রেফতার হন তাহলে ভোটা বাজারে অনেক হিসেবে উল্টে পাল্টে যেতে পারে। পাল্টে যেতে পারে অনেকের ভাগ্য , আর এই ক্ষেত্রে ঝুলি থেকে বেড়িয়ে পড়তে পারে পুরানো অনেক মমলা যা বি জে পির অনেক নেতার কপাল পুড়তে পারে। পাল্টা রাজনীতির ফল হিসাবে জিতে যেতে পারে সি পি আই এম এর অনেক নেতা যা কেও ই ধর্তব্যের মধ্যে রাখছেন না , তেমই ইঙ্গিত বেরিয়ে আসছে সাধারণ মানুষের থেকে। সেক্ষেত্রে সুদীপ বন্দ্যোপাধ্যায় থেকে অভিষেক ব্যানার্জীর কপাল পুড়তে পারে। লাভ তুলতে রাস্তায় থাকতে হবে , চ্যালেঞ্জ নিতে হবে মানুষের পাশে থেকে।

Show More

Related Articles

Back to top button
Close