Nation

রাহুল গান্ধী করা ভাষায় আক্রমণ করলেন : লুকোচুরি খেলা বন্ধ করুক সরকার

কাশ্মীর থেকে গন্ডগোলের খবর আসছে,একখণ্ড ভূমি নিয়ে একতরফা ভাবে জম্মু ও কাশ্মীরকে ভাগ করেছে কেন্দ্র। মানুষই মূল কথা অন্য কিছু নয় ।

সরকার কাশ্মীরে কী করছে , ৩৭০ ধারা বিলোপের পর তা গোপন করছে । বাইরের কোন মানুষ যেতে পারবেনা , ওখান কার মানুষ বাইরে আস্তে পারবে না। এ সব কি হচ্ছে। শনিবার সাংবাদিকদের রাহুল গান্ধী বলেন, কাশ্মীর জুড়ে চাপা সন্ত্রাস চলছে। সংঘর্ষ চলছে, মানুষ মরছে। খবর আছে জম্মু ও কাশ্মীরের পরিস্থিতি খুবই খারাপ। তাই মোদী সরকারের উচিত কাশ্মীর ও লাদাখে কী হচ্ছে তা দেশের মানুষের কাছে স্পষ্ট করা।

রাহুল টুইটও করেছেন “কাশ্মীরের মানুষের অসন্তোষ বেরিয়ে আসছে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে সংবাদমাধ্যমের ওপরে। সরকারকে আমার অনুরোধ কাশ্মীরের মানুষের নিরাপত্তা নিশ্চিত করা হোক এবং গোপনীয়তার যে মোড়কে রাজ্যে ঢেকে দেওয়া হয়েছে তা খুলে ফেলা হোক।”

রাহুল গান্ধী সাংবাদিকের বলেন “কোনও একখণ্ড ভূমি নয়। কাশ্মীরের নেতাদের আটক করা অগণতান্ত্রিক।তিনি বলেন, একতরফা ভাবে জম্মু ও কাশ্মীরকে ভাগ করেছে কেন্দ্র। এই দেশ মানুষকে নিয়ে তৈরি। কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের পর বিভিন্ন মহল থেকে এনিয়ে প্রতিক্রিয়া দেওয়া হলেও অনেক পরে বিবৃতি দেন রাহুল গান্ধী কেন তরফা সিদ্ধান্ত নেবেন মোদী সরকার। তারফলে বহু মানুষ আজ বিপদের মধ্যে , আমরা সমস্ত খবর পাচ্ছি সেই নিয়ে সাধারণ তুলে ধরবো প্রকৃত চিত্র তা কি ? জম্মু কাশ্মীর ও লাদাখের মানুষ ভালো নেই।”

Tags
Show More

Related Articles

Back to top button
Close