Big Story

সিপিএমের গৌতম দেবের কথা ফলতে শুরু করেছে : সিবিআই-এর গুতোয় বেরিয়ে পড়লো ঝোলা থেকে সারদা নথি

বিধাননগর পুলিশ জমা করলো অনেক নথি যা আগে প্রকাশ্যে আসে নি

সূর্য্য কান্ত মিশ্র বলেন অনেক সভাতেই ‘কান টানলেই মাথা আসে ‘ আর সত্যি ‘কান’ টানতেই কি বেরিয়ে এল সারদা তদন্তের কিছু নথি? প্রশ্ন উঠছে এত দিন যে সব নথিপত্রের কেন , বৃহস্পতিবার আইপিএস অর্ণব ঘোষের দ্বিতীয় দফায় জেরা চলাকালীন এসে পড়লো নথি সিবিআই দফতরে ।

হটাৎই চলে আসে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে প্রিজন ভ্যানে করে দু’ট্রাঙ্ক ভর্তি নথি নিয়ে আসে বিধাননগর পুলিশ। রাজনৈতিক মহলে জোর জল্পনা , এই নথির ভিত্তিতেই কি ‘কান’-এর পাশাপাশি ‘মাথা’র বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে পারবে সিবিআই? যদিও গোয়েন্দাদের একটা অংশ মনে করছেন, এই দু’ট্রাঙ্ক আসলে হিমশৈলের চূড়ামাত্র, আরো অনেক নথি সব নষ্ট করে দিয়েছে।

অভিযোগ জঙ্গল মহলের এম্বুলেন্স দেওয়া থেকে কলকাতা পুলিশ কে বাইক , সরকারের বিভিন্ন অনুঠান থেকে তৃণমূল কংগ্রেসের ব্রিগেডের খরচ এর নথি হারিয়ে গেছে কালের গতিতে। সিপিআইএমের নেতা গৌতম দেবে বলেছিলেন কুপন কেলেঙ্কারী তে মুকুল মমতা দুজনেই যুক্ত সেই নথি পাওয়া যাবে কিনা তা এখন কোটি টাকার প্রশ্ন।

এই বিষয়ে গৌতম দেব কে ফোন করা হলে ওনার বাড়ি থেকে জানানো হয় উনি বিশ্রাম করছেন কথা বলা যাবে না। সেদিনের গৌতম দেবের সাংবাদিক সম্মেলন কে অনেকেই পাগলের প্রলাপ বললেও আজ কিন্তু তার দেখানো পথেই হাটছে সিবিআই। তবে বলাবাহুল্য সেদিনের তৃণমূল কংগ্রেসের মুকুল আজ বিজেপির ঘর আলো করে বসে আছেন, এখন প্রশ্ন মুকুল কি এই তদন্তের ভিতর আসবেন । পালা পরিবর্তন হয়েছে তবে কেন্দ্র পরিবর্তন হয় নি , আবারো ফিরছে বিজেপি তবে বাংলায় পেছেন ১৮টি লোকসভা মুকুলের হাত ধরে।

Show More

Related Articles

Back to top button
Close