Sports Opinion

অনেক অঙ্কের ফলে সৌরভ এগিয়ে : পিছনে অনেকেই অপেক্ষায় !

কৌশল গত কারণেই এবার অনেকটাই এগিয়ে মহারাজ। দক্ষিণের লবি বেশ কিছু কারণের সৌরভের পক্ষে সায় দিচ্ছে ,মনোনয়নপত্র জমা পড়েছে সময়ের অপেক্ষা সীলমোহরের।

সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সদরদফতরে প্রেসিডেন্ট পদে মনোনয়নপত্র জমা দেবার সময় উপস্থিত ছিলেন এক সময়ের মহা শাসকেরা। বেলা ১টার সময় শ্রীনিবাসন, রাজীব শুক্ল, নিরঞ্জন শাহের মতো বোর্ডকর্তারা একই সাথে সৌরভ সঙ্গে উপস্থিত ছিলেন।আরব সাগরের তীরে বোর্ডের সদরদফতরে তারকা সমাবেশ ছিল চোখে পড়ার মত । আর অপেক্ষায় ছিলেন প্রচারমাধ্যমের প্রতিনিধিরা।

সৌরভ গাঙ্গুলির দুবারেই নাটকীয় উত্থান , প্রথম বার সি এ বি তে মমতা ব্যানার্জির হাত ধরেই উত্থান। বাস্তবে সেবার সি এ বির প্রধানের পদে বিশ্বরূপ দের অভিষেক একেবারেই পাক্কা ছিল তার অভিজ্ঞতার ভিত্তিতে। কিন্তু রাতা রাতি মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে প্রয়াত জগমোহন ডালমিয়ার ছেলের সাথে সৌরভের আভির্ভাব ঘটে প্রধান পরিচালকের ভূমিকায়। সরে যেতে বাধ্য হন সেদিনের যোগ্য সি এ বীর কর্মকর্তা বিস্বরূপ কে। আবার তেমনই শনিবার রাতে নাটকীয় ভাবে বোর্ডের বিভিন্ন রাজ্য সংস্থার প্রতিনিধিরা ভাবী প্রেসিডেন্ট হিসেবে বেছে নেন সৌরভকে।কিছুটা আলোচনা ব্রিজেশ প্যাটেলের নামই এই পদে শোনা গিয়েছিল।আর সেই আগের মতই শেষ সময়ে বাজিমাত করেন সৌরভ। ফলে দক্ষিণের লবি সরে যেতে বাদ্য হন। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্টও করেছিলেন সিএবি-র সচিব অভিষেক ডালমিয়া।

Tags
Show More

Related Articles

Back to top button
Close