Entertainment

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী দেবলীনা, ছাড়তে হতে পারে বিগ বসের ঘর।

পিঠের ব্যাথায় জর্জরিত অভিনেত্রী, আশঙ্কায় রয়েছেন ভক্তেরা।

@ দেবশ্রী : বহুচর্চিত রিয়েলিটি শো বিগ বস এখন সমালোচনার তুঙ্গে। এই মুহূর্তে যে খবরটি সব থেকে বেশি শোনা যাচ্ছে, তা হল, বিগ-বস ১৩-র হাউস থেকে বেড়িয়ে যেতে পারেন টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। এরইমধ্যে শো-ছেড়ে হাসপাতালে চিকিত্‍সাধীন দেবলীনা। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, দেবলীনার পিঠের ব্যাথা তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিছুদিন ধরে, অভিনেত্রী বিগ-বস রিয়্যালিটি শো-এর বিভিন্ন টাস্ক এবং অন্যান্য ভারি কাজ থেকে নিজেকে বিরত রাখছিলেন বলেই জানা গিয়েছে। বিগ বসের খবরির খবর অনুযায়ী এই মুহূর্তে পিঠের ব্যাথায় জর্জরিত দেবলীনা। আর চিকিৎসকরা তাঁকে এই মুহূর্তে সম্পূর্ণ বেড রেস্টের পরামর্শ দিয়েছেন। এই খবর যখন দেবলীনার ভক্তেরা জানতে পারেন, তখন থেকে তারা রয়েছে টেনশনে।

সূত্রের মাধ্যমে জানা যায়, গত ২০১৭ সালে দেবলীনা ভট্টাচার্য-এর নানাবতী হাসপাতালে অস্ত্রোপচার হয় এবং কিছুদিনের মধ্যেই ফিরে এসেছিলেন। এবারও তাঁকে গুরুতর পিঠে ব্যাথা নিয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সূত্রের খবর, বিগ-বস সেটে কোন টাস্কে অংশগ্রহণ করতে গিতেই তিনি আহত হয়েছেন।

অন্যদিকে বিগ বসের কথাই যদি বলা যায় তাহলে এন্টারটেইনমেন্টে ভরপুর এখন বিগ বসের ঘর। সিদ্ধার্থ শুক্লা এবং রেশমি দেশাই প্রথম থেকে দুজনের মধ্যে ছিল আদায়-কাঁচকলায় সম্পর্ক কিন্তু এই দুজনের মধ্যে ধীরে ধীরে এখন সবকিছুই ঠিক হয়ে যাচ্ছে। কয়েকদিন আগেই একটি টাস্কের সময় এই দুজন একটি রোম্যান্টিক ভিডিও তৈরি করেন। যে ভিডিওটি ডিরেক্ট করেছেন শাহনাজ গিল। সিদ্ধার্থ ও রেশমীর এই রোম্যান্টিক ভঙ্গি দর্শকরা ভীষণভাবে পছন্দও করছেন।

শুক্রবার দিনের শেষের দিকে গুঞ্জন শোনা যাচ্ছে, দেবলীনা বাদ পড়তে পারেন বিগ-বসের ঘর থেকে। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, এখন তিনি দ্রুত সেরে উঠতে এবং তাড়াতাড়ি ফিরে আসতেই স্বইচ্ছায় বিগ-বসের সেট ছেড়েছেন, অভিনেত্রী দেবলীনা। এক থেকে দুই সপ্তাহের মধ্যেই সুষ্ঠ হয়ে ফিরবেন বলে আশাবাদী অভিনেত্রী। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে এখন, চোট সারিয়ে ফের বিগ বসের ঘরে ফিরে আসতে পারবেন কী তিনি? তবে এই মুহূর্তে দেবলীনার সুস্থতা কামনা করছেন তার ভক্তবৃন্দেরা।

Tags
Show More

Related Articles

Back to top button
Close