Science & Tech

ইসরোর বিজ্ঞানীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্যকর তথ্য

গে পার্টনারের হাতে খুন হয়েছেন বৈজ্ঞানিক সুরেশ।

তানিয়া চক্রবর্তী :  গত পয়লা অক্টোবর হায়দ্রাবাদের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় ইসরোরর বিজ্ঞানীর মৃতদেহ। এই ঘটনার তদন্ত করতে গিয়ে পুলিশ এক চাঞ্চল্যকর বিষয় আবিষ্কার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গে সেক্স পার্টনারের হাতেই খুন হয়েছেন বৈজ্ঞানিক সুরেশ।

পুলিশের দাবি, তারা বৈজ্ঞানিক সুরেশের খুনের রহস্যভেদ করে ফেলছেন। পুলিশ সূত্রের খবর, জে শ্রীনিবাস নামের একজন ল্যাব টেকনিশিয়ান তাঁর বাড়িতে প্রায়ই রক্ত নিতে আসতো। ঘটনার দিন সুরেশ তাকে টাকার বিনিময়ে সেক্সের প্রস্তাব দিলে, শ্রীনিবাস তাতে রাজি হয়ে যায়। তার সাথে সমকামে আসক্ত হওয়ার পর, প্রতিশ্রুতি মতো টাকা মেটান না ইসরোর বিজ্ঞানী। আর সেটাই কাল হয়ে দাঁড়ায়। সেক্সের পর প্রতিশ্রুতি মতো টাকা না-মেটানোর কারণেই টেকনিশিয়ানের হাতে তিনি নৃশংস ভাবে খুন হয়েছেন।

এই বিষয়ে পুলিশ কমিশনার জানান, ধৃত টেকনিশিয়ান ধারালো ছুরি দিয়ে এলোপাথাড়িভাবে সুরেশের শরীরে আঘাত করে।  সেই আঘাত সামলাতে না পেরে তাঁর মৃত্যু হয়। ধৃত শ্রীনিবাসের বিরুদ্ধে পুলিশের কাছে একাধিক প্রমাণ রয়েছে বলে জানা গেছে। আরও জানা যায়, তার কাছ থেকে সুরেশ কুমারের সোনার আংটি, নগদ ১০ হাজার টাকা এবং মোবাইল উদ্ধার হয়েছে। শ্রীনিবাসের ধারণা হয়েছিল, বৈজ্ঞানিক যেহেতু এক থাকেন, তাঁর প্রচুর টাকাপয়সা রয়েছে। কিন্তু, শেষমেস সেই টাকা না পেয়ে হতাশ হয়ে পড়ে সে।

Tags
Show More

Related Articles

Back to top button
Close