Health

এখন ভালো আছেন দীপঙ্কর দে, শীঘ্রহি নিয়ে যাওয়া হবে জেনারেল বেড়ে।

দীর্ঘদিন ধরে সিওপিডির সমস্যায় ভুগছিলেন অভিনেতা, কিন্তু শুক্রবার সন্ধ্যে থেকেই বিগড়াতে থাকে শরীর।

@ দেবশ্রী : আগের থেকে এখন সুস্থ আছেন দীপঙ্কর দে। চিকিত্‍সকরা জানিয়েছেন, শনিবারই হয়তো ক্রিটিকাল কেয়ার ইউনিট থেকে জেনারেল বেডে দেওয়া হবে অভিনেতাকে। চিকিৎসকরা জানিয়েছেন এই মুহূর্তে তাঁর অবস্থা বেশ স্থিতিশীল। এছাড়া তাঁরা জানিয়েছেন, আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণের মধ্যে রাখা হবে অভিনেতা দীপঙ্কর দে-কে।

শুক্রবার সন্ধ্যে বেলা সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় দীপঙ্কর বাবুকে। গুরুতর শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন দীপঙ্কর দে। জানা যায়, সন্ধে নাগাদ বাড়িতেই শ্বাসকষ্ট অনুভব করেন তিনি। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ক্রিটিকাল কেয়ার ইউনিটে রাখা হয় তাঁকে। শনিবার সকালে দীপঙ্কর দে-কে দেখেন হাসপাতালের তিনজন সিনিয়র চিকিত্‍সক। শারীরিক অবস্থা আগের তুলনায় ভাল থাকায় তারপরেই চিকিত্‍সকরা সিদ্ধান্ত নেন তাঁকে জেনারেল বেডে শিফট করা হবে।

অভিনেতা দীপঙ্কর দে’র পরিবারসূত্রে খবর, দীর্ঘদিন ধরেই সিওপিডির সমস্যায় ভুগছেন তিনি। এদিন দুপুরের পর থেকে তাঁর শ্বাসকষ্টের সমস্যা বাড়তে থাকে। এরপর পারিবারিক ডাক্তারের পরামর্শ মতো তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে এখন তিনি আগের থেকে ভালো রয়েছেন।

Tags
Show More

Related Articles

Back to top button
Close