Entertainment

কণিকা কপূর ডিলিট করলেন তাঁর ইনস্টা পোস্ট

সোনম কপূর ও মিনি মাথুর কণিকার পক্ষ নেওয়ায় তাঁদেরও ট্রোলিং সহ্য করতে হয়েছে…

প্রেরনা দত্তঃ কিছু্দিন আগেই লন্ডন থেকে দেশে ফিরেছিলেন তিনি। কিন্তু এই খবরটা সম্পূর্ণ গোপন করে গিয়েছিলেন তিনি। কোনও পরীক্ষাও করাননি। উপরন্তু জানা গিয়েছে দেশে ফেরার পর তিন তিনটি পার্টিতেও উপস্থিত ছিলেন কনিকা। কণিকা কপূর সোশ্যাল মিডিয়ায় ঘটা করে ঘোষণা করেন, তাঁর করোনা হয়েছে। তার পর থেকেই তাঁকে নিয়ে অনলাইনে টানা ট্রোলিং চলছে । ট্রোলিংয়ের মুখে সেই পোস্ট উড়িয়েছেন তিনি।

লন্ডন থেকে ফিরে আসার পর তিনি কোনও রকম হোম কোয়ারেন্টাইনে না থেকে একাধিক জনসংযোগ করেছেন ৷ তাঁর অবিবেচকের মতো কাজের আরও একটি নক্কারজনক তথ্য সামনে এসেছে ৷ লন্ডন থেকে ফিরে তিনি পাঁচ তারা হোটেলে পার্টিতে ছিলেন ৷ তাঁর বিদেশ সফরের তথ্য পুরোপুরি গোপন করেন ৷ বিমানবন্দর কর্তৃপক্ষকে নিজের ভ্রমণ বৃত্তান্ত জানাননি গায়িকা। জানা যায়, স্বাস্থ্য পরীক্ষাও এড়িয়ে যান তিনি।

শুধু এই একটি পার্টি নয়, আরও দু দুটি পার্টিতে উপস্থিত ছিলেন তিনি। সেখানে বিভিন্ন রাজনৈতিক নেতা, আমলা ও অন্যান্য হেভিওয়েট ব্যক্তিদের সংস্পর্শে আসেন তিনি।
সেই সব পার্টিতে যে সব ভিআইপিরা ছিলেন তাঁরা চলে গিয়েছেন কোয়ারান্টাইনে, সকলের করোনা পরীক্ষা হয়েছে। লখনউয়ে তাঁর বাড়িও এখন কোয়ারান্টাইনে। এখন লখনউয়ের কিং জর্জস মেডিকাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি রয়েছে কনিকা কাপুর।

Tags
Show More

Related Articles

Back to top button
Close