West Bengal

কুয়াশার কারনে আবারও দুর্ঘটনা, মৃত ২ লরি খালাসি !

বারবার ঘটছে পথ দুর্ঘটনা, প্রশ্ন উঠছে নিরাপত্তার।

@ দেবশ্রী : আবারও পথ দুর্ঘটনা। ঘন কুয়াশার জেরে, আবারও বিভ্ৰান্তি। এক লরি, আর এক লরিকে মারে ধাক্কা। আর তাতেই মৃত্যু ঘটে লরির খালাসির। জানা যায়, সেতুর উপর দাঁড়িয়েছিল একটি লরি। কিন্তু সেই লরিটিকে দেখতে না পেয়েই আর একটি লরি এসে মারে ধাক্কা। জেলার পুলিশ সুপার দীনেশ কুমার জানিয়েছেন যে এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে একজনের। তবে বেসরকারি মতে মৃত্যু হয়েছে দুজনের।

এই দুর্ঘটনা ঘটে, বৃহস্পতিবার ভোর বেলা মেদিনীপুর শহরে ঢোকার মুখে মোহনপুর এলাকার বীরেন্দ্র সেতুর ওপর। এই দুর্ঘটনার জেরেই দীর্ঘক্ষণ ব্যাহত হয় মেদিনীপুর ও খড়গপুরের মধ্যে যানবাহন চলাচল। পরে ঘটনাস্থলে পুলিশ এসে এই লরি সরানোর পরে ৬০ নম্বর জাতীয় সড়কে ফের যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ জানায় যে বুধবার রাতে এই সেতুটির ওপর পাথর বোঝাই একটি লরির চাকা ফেটে যায় ফলে সেটি সেখানেই দাঁড়িয়ে থাকে। ভোরে কুয়াশার কারণে দৃশ্যমানতা কম থাকার জন্য বালি বোঝাই করা একটি লরি তা দেখতে না পেয়ে ধাক্কা মারে দাঁড়িয়ে থাকা ওই লরিতে। যার ফলে সেটি দুমড়ে-মুচড়ে গিয়ে পুরো সেতুর ওপর দিয়ে যাতায়াত বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ক্রেন দিয়ে ওই লরি সরানোর পরে পুনরায় যানবাহন চলাচল স্বাভাবিক হয় এই জাতীয় সড়কে। এই বিষয়ে অবশ্য এখনও পর্যন্ত কোনো এফআইআর দায়ের করা হয়নি।

Tags
Show More

Related Articles

Back to top button
Close