West Bengal

গভীর রাতে দুষ্কৃতীদের হামলা সাব ইন্সপেক্টরের উপর !

চরম অরাজকতা রমরমিয়ে বেড়ে চলছে দুষ্কৃতীদের, পুলিশের উপর ছুড়ছে গুলি।

@ দেবশ্রী : দুস্কৃতির গুলির আঘাতে জখম হলেন, পুলিশের এক সাব ইন্সপেক্টর। দুষ্কৃতীকে ধরতে গিয়েই হয় এমন দুর্ঘটনা। আশঙ্কাজনক অবস্থাতেই ইন্সপেক্টরকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশি সূত্রের মাধ্যমে জানা যায়, রবিবার গভীর রাতে, আসানসোল দক্ষিণ থানার স্টেশন রোডে টহল দিচ্ছিলেন ওই থানার কর্তব্যরত এসআই সন্দীপ পাল। সেই সময়ে একটা অটো এসে দাঁড়ায় সেখানে। আর অটো থেকে নামে তিনজন যুবক। তবে তাদের হাব-ভাব আর ব্যবহার থেকে সন্দেহ জাগে, সন্দীপবাবুর আর তার পরে তাদের দিকে এগিয়ে যান উনি। অভিযোগ ওঠে, সেই সময় সন্দীপবাবুকে লক্ষ্য করে তারা গুলি চালায়। ওই পুলিশ আধিকারিককে সেখানে লুটিয়ে পড়তে দেখে ছুটে যান টহলরত অন্য পুলিশকর্মীরা। যতক্ষনে বাকি পুলিশ কর্মীরা সেখানে গিয়ে পৌঁছায়, ততক্ষনে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়।

গভীর রাতে পুলিশের উপর হামলায় এই ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গোটা এলাকায়। জেলা পুলিশের আধিকারিকরা জানিয়েছেন, ওই দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। খতিয়ে দেখা হচ্ছে রাস্তার সিসিটিভি ক্যামেরার ফুটেজ। এই মুহূর্তে দুর্গাপুরের একটি হাসপাতালে আহত পুলিশ আধিকারিকের চিকিত্‍সা চলছে। এখনও পর্যন্ত অবস্থার কোনো উন্নতির কথা জানা যায়নি।

Tags
Show More

Related Articles

Back to top button
Close