Industry & Tread

গ্রাহকদের সুবিধার্থে আবারও ফিরিয়ে আনা হল জিওর পুরানো প্ল্যান।

বছরের শেষে আরও একবার গ্রাহকদের জন্য সুখবর নিয়ে এল জিও।

@ দেবশ্রী : বছরের শেষের দিকে প্রত্যেকটি টেলিফোন সংস্থা তাদের পরিষেবার ধার্য্য মূল্য বেশ অনেকটাই বাড়িয়েছিল।কেউই পিছিয়ে থাকেনি। আর এর জন্য বেশ চিন্তাগ্রস্ত হয়ে পড়েছিলেন গ্রাহকরা। যে পরিমান দাম বাড়ছিল, যেখানে ফোন ব্যবহার করে মুশকিল হয়ে দাঁড়িয়েছিল। তবে এবারে জিও তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি সমাধান। তবে তা সবাই উপভোগ করতে পারবেন না।

সূত্রের মাধ্যমে জানা গেছে, জিও ব্যবহারকারীদের মধ্যে যারা প্ল্যান গুলি পুরনো দামে কিনতে চান তাঁদের জন্য রয়েছে একটি উপায়। তাদেরকে জিও স্টোরে যেতে হবে অথবা মাইজিও অ্যাপে দামের তালিকা দেখতে হবে। সেখানে প্ল্যানগুলির পুরনো দাম দেখা যাবে। তবে যদি তার মধ্যে নতুন দামে কেউ রিচার্জ করে থাকেন তাহলে আর পুরনো দাম এর দেখা মিলবে না। অর্থাত্‍ এখনও পর্যন্ত যারা নতুন দামে রিচার্জ করেন নি কেবল তাঁদের জন্যই থাকছে এই সুবিধা। এছাড়া আরও বলা হয়েছে ব্যবহারকারীদের এই প্ল্যান সংক্রান্ত তথ্য জানার জন্য জিও ওয়েবসাইট খুলে জিও নম্বর দিয়ে সেটিং এ যেতে হবে। সেখান থেকে দেখা যাবে এই তালিকা। যার ফলে সুবিধা হবে গ্রাহকদের।

এর আগে জিও জানিয়েছিল তারা তাদের প্ল্যান গুলির দাম ৪০ শতাংশ বাড়িয়েছিল। পাশাপাশি জানিয়েছিল এর ফলে ব্যবহারকারীরা ৩০০ শতাংশ অতিরিক্ত সুবিধাও পাবেন। এই মুহূর্তে জিও নিয়ে এসেছে ১৯৯ থেকে ২১৯৯ টাকা পর্যন্ত প্ল্যান। যদিও এই প্ল্যান গুলির মধ্যে কলিং সুবিধা এবং ডেটা ব্যবহার করার তারতম্য রয়েছে। তবে এই অল ইন ওয়ান প্ল্যানের ফলে ব্যবহারকারীরা একেবারে সারা বছরের রিচার্জ করা যাবে। অর্থাৎ একবার পুঁজি বিনিয়োগ আর সারা বছরের নিশ্চিন্তি।

Tags
Show More

Related Articles

Back to top button
Close