Big Story

গ্রেফতার হতে পারেন মুকুল রায় কি : সংশয়ে নাটকের পালা বদল ! আজি হাজিরা দেবেন।

মুকুল রায়কে তলব কলকাতা পুলিসের আর্থিক প্রতারণা মামলায় , বেহালা অ্যাসিস্ট্যান্ট কমিশনারের অফিসে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে সোমবার বিকালের মধ্যে

জল ঘোলা অনেক দিনই হচ্ছে এই নিয়ে , সন্ত গঙ্গোপাধ্যায় নাম এক ব্যবসায়ী তাঁকে রেলের স্থায়ী কমিটিতে সদস্যপদ পাইয়ে দেবেন বাবান ঘোষ নাম এক মুলুল অনুরাগী , তিনি নাকি আশি লক্ষ টাকা নিয়েছিল। আরো অভিযোগ সুরেশ প্রভুর রেলমন্ত্রী থাকা কালীন এই সন্ত গঙ্গোপাধ্যায়কে বাবান ঘোষ সংসদে নিয়ে গিয়েছিল বলে অভিযোগ করেন তিনি।আর এই ঘটনায় মুকুল রায়ের নাম উঠে আসে। সেই সূত্র ধরে বাবান ঘোষ গ্রেফতার হবার পর এই নাটকের মোর ঘুরে যায়। বেরিয়ে আসে মুকুল রায়ের নাম। সেই সঙ্গে অতি তৎপরতায় তদন্তে নেমে পরে কলকাতা পুলিশ।

মুকুল রায়ের গ্রেফতারির ওপর স্থগিতাদেশ বাড়ায় হাইকোর্ট গত শুক্রবারই এই মামলায় । আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিতাদেশ জারি থাকবে।কিন্তু আজকের জিজ্ঞাসাবাদের পর কোর্টের কাছে আবেদন জানাতেও পারেন মুলুল রায় কে গ্রেফতার করে তদন্ত কে এগোতে। মুকুল রায়কে হাইকোর্টের স্পষ্ট নির্দেশ, তদন্তে সহযোগিতা করতে হবে। ৭২ ঘণ্টা আগে নোটিস পাঠাতে হবে। মুকুলকে ডেকে পাঠানোর, আর আগামী ১৬ সেপ্টেম্বর বিচারপতি সইদুল্লাহ মুন্সির ডিভিশন বেঞ্চে এই মামলার শুনানি। ফলে মুকুল মমতা যুদ্ধের সন্ধি হবে না রণক্ষেত্রে সমানে সমান লড়াই হবে। সময়ের অপেক্ষা।

Tags
Show More

Related Articles

Back to top button
Close