West Bengal

গ্রেফতার হল, এটিএম জালিয়াতি কাণ্ডের মূল অভিযুক্ত সিলিভিউ।

আতঙ্কে কাটছিল মানুষের দিন, হটাৎ করেই অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে যাচ্ছিল টাকা তবে এবার স্বস্তির নিশ্বাস নিতে পারেন মানুষ।

@ দেবশ্রী : বেশ কয়েক দিন ধরে উঠে আসছিল এটিএম জালিয়াতির অভিযোগ। কলকাতার বেশ কিছু প্রান্ত থেকেই উঠে এসেছে অভিযোগ। অনেকেরই অ্যাকাউন্ট থেকে ভালো মতোই টাকা গায়েব হয়েছে। তদন্তে উঠে আসে যে ওই টাকা তোলা হচ্ছিল দিল্লি থেকে। এই ঘটনা যখন পরপর চলতে থাকে আতংকিত হন সাধারণ মানুষ।

প্রথমে এই কেসের দায়িত্বে ছিল যাদবপুর থানা। তারপর বিষয়ের গুরুত্বকে দেখে দায়িত্ব নেয় লালবাজার থানা। তারপর এই বিষয়ে তদন্ত করার জন্য একটি বিশেষ টিম তৈরী হয়। তদন্তকারীদের সন্দেহ ছিল যে, কোনো একটি নির্দিষ্ঠ সংগঠন দিল্লি থেকে এই কাজটা করছে। আর তাই পৌঁছে যায় দিল্লিতে। আর সেখানে গিয়েই এটিএম জালিয়াতি কাণ্ডের ঘটনায় বড় সাফল্য পায় কলকাতা পুলিশ।

এটিএম জালিয়াতি কাণ্ডে গ্রেটার কৈলাশ থেকে গ্রেফতার করা হয় রোমানিয়ার নাগরিক ২৮ বছর বয়সী সিলিভিউ স্পিরিডন। গ্রেফতার করে কলকাতা পুলিশের একটি দল। সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, আজ তাকে আলিপুর কোর্টে তোলা হবে। জানা যায়, সিলভিউ তাঁর সঙ্গীদের নিয়ে দিল্লির গ্রেটার কৈলাসে আস্তানা নিয়েছিল। আর সেখান থেকেই পুলিশ তাকে গ্রেফতার করে।

এছাড়াও ফ্ল্যাট থেকে পুলিশ উদ্ধার করেছে স্কিমিং ডিভাইস সহ মোবাইল, ল্যাপ্টপ। সিসিটিভি ফুটেজে দেখা গেছে সিলভিউ তাঁর সঙ্গীদের নিয়ে এটিএম-এ ঢুকছে। সেই সূত্র ধরেই ফাঁদ পেতে ছিল পুলিশ। অবশেষে পুলিশের জালে ধরা পড়ে এটিএম জালিয়াতি কাণ্ডের মূল অভিযুক্ত।

Tags
Show More

Related Articles

Back to top button
Close