Youth

জওয়ান কেড়ে নিল, পাঁচ সহকর্মীর জীবন !

মানসিক অবস্বাদে ঘটে যেতে পারে অনেক কিছুই

@ দেবশ্রী : দেশের সুরক্ষা যে জওয়ানদের হাতে, সেই জওয়ানই কেড়ে নিল পাঁচ সহকর্মীর জীবন। সাথে হলেন আত্মঘাতী। মর্মান্তিক এই ঘটনাটি ঘটে, বুধবার ছত্তিশগড়ে। সূত্রের মাধ্যমে জানা যায়, নিজের সার্ভিস রাইফেল থেকে আচমকাই গুলি ছুঁড়তে শুরু করে এক জওয়ান। আর সে গুলির আঘাতে প্রাণ হারান ইন্দো-তিব্বত বর্ডার ফোর্সের পাঁচ জওয়ান। গুরুতরভাবে আহত হয়েছেন আরও দু’‌জন জওয়ান। এর পরেই নিজেকে গুলি করে আত্মঘাতী হয় ওই জওয়ান।

ঘটনাটি ঘটে ছত্তিশগড়ের রাজধানী রায়পুর থেকে ৩৫০ কিলোমিটার দূরে নারায়ণপুর জেলায় ইন্দো-তিব্বত বর্ডার ফোর্সের ক্যাম্পে। সময় তখন প্রায় সকাল ৯টা।
বস্তার রেঞ্জের আইজি সুন্দররাজ পি বলেছেন, এক জওয়ান আচমকাই সার্ভিস রাইফেল থেকে সহকর্মীদের উপর গুলি ছুঁড়তে শুরু করে। গুলিতে মারা যায় পাঁচ জওয়ান। এরপর নিজের উপর গুলি চালিয়ে আত্মঘাতী হয় ওই জওয়ান। এই ঘটনায় আহত দুই জওয়ানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠিক কী কারনে ওই জওয়ান তার সহকর্মীদের উপর গুলি চালাল তা এখনও স্পষ্ট নয় কারোর কাছে। তবে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে যে ছুটি না মেলায় মানসিক অবসাদে ভুগছিল ওই জওয়ান। আর তা থেকেই এই ঘটনা ঘটিয়েছে বলে অনুমান করছে কর্তৃপক্ষ।

Tags
Show More

Related Articles

Back to top button
Close