West Bengal

জরুরি পরিষেবার জন্য চালু হল ৬টি সরকারি বাস।

তবে এই বাসগুলি যাত্রী পরিবহনের জন্য নয়, বাসগুলি শুধুমাত্র জরুরিকালীন ব্যবস্থার জন্য চালু রাখা হচ্ছে।

পল্লবী : ছয়টি রুটের ৬টি বিশেষ পরিষেবা দেওয়ার জন্য এই বাস চালু করছে রাজ্য পরিবহন দফতর। বিশেষ পরিষেবার জন্য ৬টি সরকারি বাস চালু করল রাজ্য সরকার। পরিবহন দফতর জানিয়েছে, এই লকডাউন পরিস্থিতিতেও রাজ্য সরকার বাস চলাচল চালু রাখবে। তবে এই বাসগুলি কোনওভাবেই যাত্রী পরিবহনের জন্য নয়। বাসগুলি শুধুমাত্র জরুরিকালীন ব্যবস্থার জন্য চালু রাখা হচ্ছে।

সকাল আটটা থেকে রাত দশটা পর্যন্ত এই ৬টি বাস চলাচল করবে বলে জানানো হয়েছে। কোন কোন রুটের বাস চালাচ্ছে রাজ্য পরিবহন দফতর? জানানো হয়েছে, S-24, C-37, S12, S9A, S5,C8 রুটের বাসগুলি চলবে।

এই বাসগুলি যাবে, S-24 চলে হাওড়া-কামালগাজি রুটে, C-37 এস্প্ল্যানেড – আমতলা রুটে, S12 হাওড়া নিউটাউন রুটে, S9A ডানলপ বালিগঞ্জ রুটে, S5 হাওড়া গড়িয়া রুটে, C8 চলবে জোকা বারাসত রুটে। উবের ও ওলাও চালানো হচ্ছে সীমিত পরিমানে। তাও চালানো হচ্ছে জরুরী ও অপরিহার্য ব্যবস্থার জন্য।

দেশ জুড়ে নোভেল করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬৫০। ভাইরাস ঠেকাতে আগামী তিন সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার মধ্যরাত থেকে ১৫ এপ্রিল পর্যন্ত এই লকডাউন জারি থাকবে। ওই সময়ে দেশের কোনও নাগরিকের বাড়ির বাইরে পা রাখা উচিত নয় বলে জানিয়েছেন তিনি।

Tags
Show More

Related Articles

Back to top button
Close