Big Story

জিততে গিয়েও, মুখ থুবড়ে পড়ল বিজেপি। জয়লাভ করল তৃণমূল কংগ্রেস।

সকাল থেকে ভোট গণনাতে বিজেপি এগিয়ে থাকলেও শেষের রাউন্ডে এসে ট্রফি নিয়ে চলে গেল তৃণমূল প্রার্থী তপন সিংহ।

@ দেবশ্রী : কালিয়াগঞ্জে বাজিমাত করল, তৃণমূল কংগ্রেস। বিজেপির মুখের গ্রাস ছিনিয়ে নিল তারা। প্রাথমিক গণনাতে, উত্তর দিনাজপুরের ওই কেন্দ্রে ভোটে এগিয়ে ছিল বিজেপি। কিন্তু শেষ লগ্নে এসে, প্রথমবার জয় ছিনিয়ে নিল মমতা বন্দোপাধ্যায়ের দল, তৃণমূল কংগ্রেস। মোট ২৩০৪ ভোট জিতে গিয়েছেন তৃণমূল প্রার্থী তপন সিংহ। কালিয়াগঞ্জে হেরে যাওয়া নিয়ে, বিজেপি প্রার্থী কমলচন্দ্র সরকার বলেন, এনআরসির জন্যেই তৃণমূল জিতেছে। জনগণকে বোঝাতে অক্ষম ছিল তাদের দল। সেই জন্যেই আজকের এই হার। যেখানে তারা সপ্তম রাউন্ডের আগে পর্যন্ত ভোট গণনায় এগিয়ে ছিল কিন্তু তারপরেই পাল্টে যায় সব কিছু।

এই মুহূর্তে বাকি দুই কেন্দ্রতেও লিড নিয়েছে তৃণমূল কংগ্রেস। দিলীপের গড় খড়্গপুরেও এগিয়ে গিয়েছে তৃণমূল। সেখানেও পিছিয়ে পড়েছেন বিজেপি প্রার্থী। যেখানে দিলীপ ঘোষ দাবি করেছিলেন যে, বিপুল ভোট তারা জয় লাভ করবেন। কিন্তু একাদশ রাউন্ডের শেষে খড়্গপুরে তৃণমূল এগিয়ে গিয়েছে ১৬,৩৫৫ ভোটে।

করিমপুরে বিজেপির কোনও সম্ভাবনাই ছিল না। কিন্তু হেভিওয়েট জয়প্রকাশ মজুমদারকে প্রার্থী করেছিল গেরুয়া শিবির। ষষ্ঠ রাউন্ডের শেষে ২৫৫৪১ ভোটে এগিয়ে রয়েছে তৃণমূল। করিমপুরে তৃণমূলের কঙগ্রেস জয় যে একপ্রকার নিশ্চিত তা বোঝা যাচ্ছে বর্তমানের ফলাফল দেখে।

Tags
Show More

Related Articles

Back to top button
Close