West Bengal

তীব্র জোরে গাড়ি চালানো ও বেপরোয়া গাড়ির ধাক্কাতে বেঘোরে হারাতে হল প্রাণ !

গাড়ির উপর থাকছে না নিয়ন্ত্রন। রেষারেষি করতে গিয়ে রাস্তায় প্রাণ হারাচ্ছেন বহু মানুষ...

@ দেবশ্রী : উড়ালপুরের মা ফ্লাইওভারে ঘটে যায় একটি ভয়াবহ দুর্ঘটনা। বেপরোয়া গাড়ির ধাক্কাতে হারিয়ে যায় একটা প্রাণ। উড়ালপুলের উপর থেকে বাইকসমেত ছিটকে নীচে পড়ে মৃত্যু হয় বাইক আরোহীর। এই ঘটনাটি ঘটে, মা উড়ালপুল-আচার্য জগদীশ চন্দ্র বসু রোড কানেক্টরের কাছে। শনিবার রাত ১০টা নাগাদ উড়ালপুলের মা ফ্লাইওভারের উপর থেকে তীব্র গতিতে একটা বাইক নীচে এসে পড়ে। সঙ্গে সঙ্গে লোকজনেরা ছুটে যায় ঘটনাস্থলে। কিন্তু হেলমেট পরে থাকার পরেও রক্তে ভেসে যাচ্ছিল চারিদিক। ওই মুহূর্তেই তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে নিয়ে গেলে, চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

সূত্রের মাধ্যমে জানা যায়, উড়ালপুলের উপরে থাকা প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই যুবকের বাইকে পিছন থেকে একটা গাড়ি ধাক্কা মারে। আর তখন আরোহী টাল সামলাতে না পেরে ব্রিজের উপর থেকে নীচে পড়ে যান। বাইকও বেশ জোরেই চলছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

পুলিশ কর্তৃপক্ষের থেকে জানা গেছে, মৃত যুবকের নাম কমলেশ সিং। তাঁর বাড়ি খিদিরপুর এলাকায়। বাইপাসের ধারে একটি হোটেলে কাজ করতেন তিনি। শনিবার কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন কমলেশ।আর তখনি ঘটে যায় এই দুর্ঘটনা। যে গাড়িটি তাঁকে ধাক্কা মেরেছে এখনও পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটিকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। এছাড়া ট্রাফিক পুলিশ থাকা সত্ত্বেও কিভাবে চালকরা বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিল তারও তদন্ত চলছে।

Tags
Show More

Related Articles

Back to top button
Close