Nation

দিগ্বিজয় সিং : ‘পাক ISI-এর থেকে অর্থ আসে বিজেপি-বজরং দলে!’

বরাবরই আলটপকা মন্তব্যে অভস্থ প্রবীণ এই কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং।বিজেপি নেতা শিবরাজ সিং চৌহান এই অভিযোগের বিরুদ্ধে কড়া ভাষায় জবাব দিয়েছেন ।

শিবরাজ সিং চৌহান বলেন “বর্ষীয়ান এই কংগ্রেস নেতা নিজের গ্রহণযোগ্যতা হারিয়েছেন। যার ফলে খবরে থাকার জন্য ইচ্ছাকৃত এ ধরনের বিতর্কিত মন্তব্য করে চলেছেন তিনি।”

এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন বর্ষীয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং, যা নিয়ে আন্তর্জাতিক মহলেও চর্চা চলছে। যে “পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআইয়ের থেকে নিয়মিত অর্থ সহায়তা পায় বিজেপি এবং বজরং দল।” ওপর পক্ষে যদিও দিগ্বিজয়ের এহেন অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি।

নিয়মিত অর্থ সহায়তা পায় বিজেপি এবং বজরং দল পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআইয়ের থেকে । বর্ষীয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন । এই প্রবীণ নেতার মন্তব্য ঘিরে স্বাভাবতই বিতর্ক দেখা দিয়েছে। বিজেপি নেতা দিগ্বিজয়ের এহেন অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি। বর্ষীয়ান এই কংগ্রেস নেতা ইচ্ছাকৃত একের পর এক বিতর্কিত মন্তব্য করে নিজের গ্রহণযোগ্যতা হারিয়েছেন । আরেক বর্ষীয়ান নেতা শিবরাজ সিং চৌহান এর পাল্টা দেন যে তিনি বরাবরই অপ্রাসঙ্গিক কোথায় বলে থাকেন , প্রমান থাকলে হাতে প্রমান করুন।

প্রবীণ কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং শনিবার মধ্যপ্রদেশের ভিন্দে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ” বিজেপি এবং বজরং দল আইএসআইয়ের থেকে অর্থ নেয়। এই বিষয়ে নজর দেওয়া প্রয়োজন।” এর সাথে বলেন ” মুসলিমদের তুলনায় অ-মুসলিমরা বেশি পাকিস্তানের আইএসআইয়ের হয়ে ভারতে চরবৃত্তি করে ” ।

তবে চাপে পড়ে রবিবার কিছু সংবাদমাধ্যমের বিরুদ্ধে তাঁর বক্তব্য বিকৃত করার অভিযোগ এনেছেন বর্ষীয়ান এই কংগ্রেস নেতা। তিনি বলেন তার টুইটে , ” আমি নাকি বলেছি, পাকিস্তানের হয়ে চরবৃত্তির জন্য বিজেপি আইএসআইয়ের থেকে অর্থ নেয়। কয়েকটি চ্যানেলে এমনই সম্প্রচারিত হচ্ছে। অথচ এমন কথা আমি কখনই বলিনি।” কংগ্রেসের পক্ষ থেকে এখনো কিছু বলা হয় নি।

Tags
Show More

Related Articles

Back to top button
Close