Big Story

ধর্মতলায় দিন দুপুরে লাঠালাঠি ,কাঁদানে গ্যাস, রণক্ষেত্র : নাকাল নিত্য যাত্রীরা।

CESC দফতরের বিরুদ্ধে অভিযান , নির্দিষ্ট কয়েক দফা দাবী কে সামনে রেখে এই অভিযানের উদ্যোগ। পুলিশ চার দিক থেকে ঘিরে ফেললে খন্ড যুদ্ধ আরো বেড়ে যায়। সাধারণ মানুষও আক্রান্ত হয়।

আগে থেকে পুলিশের আশঙ্কা ছিলই যে এই ধরণের ঘটতেই পারে। পুলিশের আশঙ্খা সত্যি হল বুধবার সিইএসসির দফতর অভিযান কেন্দ্র বিজেপি যুব মোর্চার সাথে পুলিশের উত্তপ্ত হয়ে উঠল চাঁদনি চক চত্বর। পুলিশের তরফ থেকে সব বন্দোবস্থ থাকলেও বেশ বেগ পেতে হয়েছে কলকাতা পুলিশ কে। বিজেপি কর্মীদের আটকাতে লাঠি , জল কামান ও কাঁদানে গ্যাস ব্যবহার করা হয়।

ধর্মতলায় রনক্ষত্র , বিপাকে নিত্য যাত্রী

বিজেপির ভিক্টোরিয়া হাউজ অভিযান রাজ্যে বিদ্যুৎ মাসুল হ্রাস-সহ একাধিক দাবিতে বুধবার ছিল। মিছিল চিত্তরঞ্জন অ্যাভিনিউ হয়ে মিছিল প্রফুল্ল সরকার স্ট্রিটে যেতেই বাধা দেয় পুলিস।সকাল থেকেই পুলিশ ব্যারিকেট করেরেখে ছিল।বিজেপি কর্মীরা পুলিসের ব্যারিকেড ভাঙার চেষ্টা করেন। প্রথমে লাঠি চার্জ , জল কামান ও পরে কাঁদানে গ্যাসের সেল ফাটানো হয় বিক্ষোভ কারীদের হটানোর জন্য। পুলিস ধেয়ে আসা বিজেপি কর্মীদের রুখতে জলকামান ছুড়তে শুরু করে । সঙ্গে সঙ্গে ছোড়া হয় কাঁদানে গ্যাস। পথ চলতি মানুষ হকচকিত হন উভয় পক্ষের হাতাহাতিতে।ধর্মতলা চাঁদনীচক থেকে সেন্ট্রাল প্রায় গোটা এলাকা রণক্ষেত্রে পরিণত হয়ে ওঠে।

Tags
Show More

Related Articles

Back to top button
Close