Big Story

” ধর্ম যার যার দেশ সবার ” : রাম নাম না করায় মুসলিম মহিলাকে হেনস্থা !

রাজস্থানের অলওয়ারে হেনস্থার মুখে পড়তে হল এক মুসলিম দম্পতিকে জয় শ্রীরাম না বলায়। রীতিমত অশ্লীল অঙ্গভঙ্গী করা হয় মুসলিম গৃহবধূকে !

মুসলিম দম্পতি অলওয়ার বাসস্ট্যাণ্ডে অপেক্ষা করছিলেন কোথাও যাবার জন্য। ঠিক সেই সময় বাইকে করে দুই যুবক এসে প্রথমে দাঁড়িয়ে থেকে ওই মুসলিম দম্পতিকে
জোর করে বাধ্য করে যায় শ্রী রাম বলার জন্য। যখন তারা রাজি হন নি এই প্রস্তাবে তখন সেই সময় এই দম্পতিকে অশ্ল্লীল গালিগালাজ করে ওই ঔদ্ধত দুই যুবক।
এই ঘটনাটি সম্পর্খে প্রথমে আঞ্চলিক সংবাদ মাধ্যমে প্রকাশ পায় তার পড়ি দেশ জুড়ে শোরগোল পড়েযায়।

স্থানীয় পুলিশের কাছে এই মর্মে অভিযোগ দাখিল করেন ওই দম্পতি , এর পর পুলিশ তাদের কে অনেক টালবাহানার পরে হেপাজতে নেয়। ধৃতদের নাম বংশ ভরদ্বাজ (২৩) ও সুরেন্দ্র মোহন ভাটিয়া (৩২)৷ অলওয়ার পুলিশ এদের গ্রেফতার করে৷এর পর আদালতে তোলা হলে ১৮ই অক্টোবর পর্যন্ত এদের বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়৷

এই অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৫৪এ, ৩৮৬, ২৯৫ ও ৫০৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে৷শেষের কয়েক মাসে দেশ জুড়ে এই ধরনমের ঘটনা বহুবার ঘটছে। কিন্তু রাজ্য ও কেন্দ্রে এই বিষয়ে বড় উদাসীন।ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রকাশ হবার পর প্রশাসন নড়েচড়ে বসে।বারংবার এই ঘটনা সংবাদ মাধ্যমে আসার ফলে বিজেপি ও আর এস এস এর সমন্ধে মানুষের বিরূপ প্রতিক্রিয়া জন্মেছে বলে মনে করেন রাজনৈতিক মহল।

Show More

Related Articles

Back to top button
Close