Health

নতুন বছরেই তালা ঝুলতে চলেছে আনন্দলোক হাসপাতালে।

হচ্ছিল না রোজগার, তার মধ্যে অনেক সমস্যা, শেষ পর্যন্ত কর্তৃপক্ষের বড় সির্ধান্ত।

@ দেবশ্রী : বন্ধ হয়ে যাচ্ছে সল্টলেকের বিখ্যাত হাসপাতাল আনন্দলোক। হাসপাতালে তালা ঝুলবে, নতুন বছরের প্রথম দিন থেকেই। এমনটাই জানিয়ে, কর্তৃপক্ষের তরফ থেকে একটি লকআউট নোটিসও হাসপাতালে দিয়ে দেওয়া হয়েছে। বেশ কিছু বিষয়কে সামনে রেখে এমন সির্ধান্ত নিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। আর সে বিষয়টি লকআউট নোটিসেই স্পষ্ট করে দেওয়া হয়েছে। এই আনন্দলোক হাসপাতাল বিখ্যাত, অল্প খরচে চিকিৎসার জন্যে। আর এই হাসপাতালে, তালা ঝোলার খবরে রীতিমত চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে পরিস্কার ভাবে জানানো হয়েছে যে হাসপাতালের রোজগার অনেকটাই কমে গেছে। দৈনন্দিন রোজগার এতটা কমে যাওয়ার জন্য তাঁদের পক্ষে আর হাসপাতাল চালানো সম্ভব হচ্ছেনা। এছাড়া হাসপাতালের কর্মচারিদের আচরণ নিয়েও ক্ষোভ রয়েছে কর্তৃপক্ষের। তবে কর্তৃপক্ষ এটা বুঝিয়ে দিয়েছেন ডিসেম্বর শেষ পর্যন্ত যাবতীয় বকেয়া মেটানোর দায়িত্ব রয়েছে তাঁদের উপর।

হাসপাতালে এমন একটা কিছু একটা ঘটতে পারে তার ইঙ্গিত নাকি বেশ কিছুদিন ধরেই পাচ্ছিলেন কর্মচারিরা। এদিকে মাইনে ঠিকঠাক না পাওয়ায় চিকিত্‍সকদেরও হাসপাতাল নিয়ে উত্‍সাহ কমছিল। অনেকেই অন্যত্র চলে যাচ্ছিলেন। তবে কর্মচারিরা এই সিদ্ধান্তে হয়েছেন ক্ষুব্ধ। তাঁরা হাসপাতাল চত্বরে কর্তৃপক্ষের এমন সির্ধান্তের বিরুদ্ধে ক্ষোভও উগরে দেন। এদিকে লকআউট নোটিসের পর এখন যে কজন রোগী রয়েছেন তাঁদের ডিসচার্জ করা হচ্ছে।

Tags
Show More

Related Articles

Back to top button
Close