Big Story

নবমীর রাতে উৎসব মুখর উত্তর দিনাজপুরে খুন হলেন পোলট্রি ব্যাবসায়ী

পোলট্রি ব্যাবসায়ীর খুনে চাঞ্চল্য ছড়ালো উত্তর দিনাজপুরের করণদীঘিতে।

শীর্ষা সেন :  মহানবমীর রাতে উত্তর দিনাজপুরের করণদীঘিতে  অজানা কিছু  দুস্কৃতিদের  গুলিতে খুন হয়ে গেলেন এক পোলট্রি ব্যবসায়ী। তাঁর সঙ্গে সঙ্গে দুস্কৃতিদের অস্ত্রের কোপে গুরুতর ভাবে আহত হলেন ফার্মের ম্যানেজার। মৃত পোলট্রি ব্যাবসায়ীর নাম সুবীর দাস। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের  দুজনকেই স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সুবীর দাস কে সেখানেই মৃত বলে ঘোষণা করা হয়। আর ম্যানেজার বাবলু সিংহকে পরে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। করণদীঘি থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এরকম একটি ঘটনা ঘটায় সাধারণ মানুষ যথেষ্ট ভীত।

বিশ্বস্ত সূত্রের খবর, সোমবার রাত পর্যন্ত করণদীঘি বাসস্ট্যান্ডের কাছেই ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে নিজের পোলট্রি ফার্মেই কাজ করছিলেন সুবীর দাস। তাঁর সঙ্গে ছিলেন ফার্মের ম্যানেজার বাবলু বাবুও। স্থানীয় বাসিন্দাদের দাবি, হঠাৎই চার-পাঁচজন অচেনা মানুষ ফার্মে ঢুকে পরে। তারপরেই সুবীর দাসের উদ্দেশে গুলি চালায় তাঁরা। ফার্মের ভিতরেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন পোলট্রি ব্যবসায়ী। এরপর ম্যানেজার বাবলু সিংহকে দুস্কৃতিরা ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। গুলির শব্দ শুনে স্থানীয়রা ছুটে আসতেই দুস্কৃতিরা স্থান ছেড়ে পালায় । ফার্মেই গুলির আঘাতে মৃত্যু হয় পোলট্রি ব্যাবসায়ী সুবীর বাবুর,  অন্যদিকে  ম্যানেজার বাবলু সিংহের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ এই ঘটনার সমাধানে চালাচ্ছে চিরুনি তল্লাশি। এলাকাবাসীর মতে টাকা পয়সা লুঠের মতলবেই করা হয়েছে খুনটি, এই ঘটনার পর থেকেই করণদীঘির মানুষ যথেষ্ট আতঙ্কিত রয়েছেন ।

Tags
Show More

Related Articles

Back to top button
Close