West Bengal

ব্যঙ্কশাল কোর্ট গ্রেফতারি পরোয়ানা জারি করল মুকুল রায়ের বিরুদ্ধে !

পুলিশের ফাঁড়া কিছুতেই কাটছে না, এবার কলকাতা পুলিশের ডাক : মুকুল রায়. পাল্টা চাপের পদ্ধতিতে নবান্ন , কলকাতা পুলিশের নোটিশ পেলেন বিজেপি নেতা মুকুল রায় ,কলকাতা পুলিশ বড়বাজারের একটি মামলায় তাঁর বিরুদ্ধে নোটিশ দিয়েছে।

এই বিজেপি নেতাকে প্রতারণা ও দুনীতি দমন আইনের একটি মামলায় নোটিশ পাঠানো হয়েছে ৷ এই ঘটনায় অভিযুক্তদের কাছ থেকে মুকুল রায়ের নাম উঠে আসে৷ তদন্তকারী আধিকারিকরা তারপরেই তাঁকে জেরা করার সিদ্ধান্ত নেন ৷

মুকুল রায়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৬০ ধারায় নোটিশ আনা হয়েছে ৷মুকুল রায়কে আগামিকাল অর্থাৎ ৩০শে জুলাই দিল্লিতে জিজ্ঞাসাবাদের সম্ভাবনা রয়েছে ৷

মুকুল রায় কে পুলিশি চাপের মুখে ফেলার চেষ্টা করছে মমতা ব্যান্ধ্যোপাধ্যায় , কারন সোনা যাচ্ছে যে নারোদা কান্ড নিয়ে সিবিআই ডাকতে শুরু করেছে , ইতি মধ্যে তদন্তের জাল গুটিয়ে এনেছে অনেকটাই। তাই উদ্বেগ সামনে করা চ্যালেঞ্জ , কি ভাবে এই রক্ষা করা যাবে তৃণমূল গড়।

এই মামলার বিরোধিতা করে তাঁর মক্কেল দিল্লি হাইকোর্টে পিটিশন দাখল করেছেন। মুকুল রায়ের আইনজীবী এ দিন আদালতে জানিয়েছেন । এর প্রেক্ষিতে বিচারক বলেন, পিটিশন দাখিল করা মানে এই নয় যে, তিনি দিনের পর দিন হাজিরা দেবেন না। আদালতের নির্দেশ, ২৯ অগস্টের মধ্যে।

Tags
Show More

Related Articles

Back to top button
Close