Big Story

বিস্ফোরনে কেঁপে উঠলো বিবাদী বাগ : কারণ খুঁজছে কলকাতা পুলিশ

প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে সিইএসসির বৈদ্যুতিক তারে বিস্ফোরণ হয়েছে , রাস্তার একাংশ বসে গেছে , পুলিশ ঘটনার স্থল ঘিরে রেখেছেন।

স্টিফেন হাউজের সামনে বিস্ফোরনে চমকে যায় বিবাদী বাগ। যদিও আজ ছুটির দিন কিন্তু পূজা সামনে থাকায় লোকের সংখ্যা খুব কম ছিল না। আতঙ্ক ছড়িয়ে পরে -গোটা এলাকায়। ঢিল চোরা দূরত্বে লালবারা কোলকাতাতে পুলিশের সদর দফতর। সাধারণ পথ চলতি মানুষ ছুটো-ছুটি শুরু করে দেয়। দ্রুততার সাথে পুলিশ ঘিরে ফেলে যুদ্ধতার সাথে। মানুষ কিছু বুঝে ওঠার আগেই পুলিশ ঘিরে ফেলে। রাস্তার যান নিয়ন্ত্রণের ক্ষেত্রে কিছুটা অসুবিধে তৈরি হয়।

প্রাথমিক ভাবে পুলিশ মারফত জানা যাচ্ছে , যে মেট্রো প্রকল্পের পাশে বিস্ফোরণ ঘটেছে ।কলকাতা পুলিস স্নিফার ডগ নিয়ে ঘটনাস্থলে পৌঁছেছে তদন্ত শুরু করেন । বলে রাখি বিবাদী বাগ থেকে ঢিল ছোঁড়া দূরে কলকাতা পুলিসের সদর দফতর লালবাজার।তাই তৎপরতার কোন খামতি হয় নি। আদতে কি হয়েছে সেই বিষয়ে পুলিশ মুখে কুলুপ এঁটেছেন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে বিস্ফোরণের তীব্রতায় কেঁপে ওঠে মাটি,বিস্ফোরণ হয়েছে সিইএসসির বৈদ্যুতিক তারে শটসার্কিট হবার জন্য। ভেঙে যায় রাস্তার একটি অংশ রাস্তার একটি অংশ।পৌঁছেছে দমকল ,ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিস।

স্থানীয় মানুষ জন জানিয়েছেন যে ,বিকট আওয়াজ শোনেন রবিবার বিকেল ৫.৪০ মিনিটে ।প্রায় ২০ ফুট এলাকা জুড়ে ফুটপাথের মাটি বসে যায় ।এর ফলে ফুটপাথে তৈরি হয়েছে বিশাল গর্ত । পাশেই রয়েছে ব্যাঙ্কের এটিএম , আর সেই এটিএমের নিরাপত্তা কর্মীরাই প্রথম লালবাজারে জানায়।

Tags
Show More

Related Articles

Back to top button
Close