Sports Opinion

ভারতীয় ক্রিকেট দলের নতুন নাইট ওয়াচম্যানের ভূমিকায় রাহানে

রাহানেকে নাইট ওয়াচম্যানের ভূমিকায় স্বাগত জানালেন সচিন নিজেই

শীর্ষা সেন :  ভারতীয় ক্রিকেট দলের অন্যতম নিভরযোগ্য ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে।  বেশ কিছু দিন যাবৎ সীমিত ওভারের জন্য  দলে জায়গা না পেলেও একসময় তিন ফরম্যাটেই জমিয়ে ক্রিকেট খেলেছেন তিনি। ওপেন থেকে মিডল অর্ডারের যেকোনও পজিশনে ব্যাট করার অভিজ্ঞতা আছে তাঁর।  তা সত্বেও জাতীয় দলের বিশেষজ্ঞ ব্যাটসম্যান আজিঙ্কা রাহানেকে এবার নাইটওয়াচম্যানের ভূমিকায় দেখা যাবে বলে বিশ্বাস কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের।

টেস্ট ক্রিকেটে দিনের শেষ বেলায় উইকেট পড়লে বিশেষজ্ঞ ব্যাটসম্যানদের আড়াল করার জন্য এগিয়ে দেওয়া হয় লোয়ার অর্ডারের কোনও বোলারকে। জাতীয় দলে নাইটওয়াচম্যানের ভূমিকায় ইশান্ত শর্মাকে দেখা গিয়েছে বহুবার। তাই বলে রাহানের মতো অভিজ্ঞ ব্যাটসম্যানকে নাইটওয়াচম্যান ভাবতে একটু কষ্ট লাগাই স্বাভাবিক। তবে কি সচিন আস্থা হারালেন রাহানের উপর?

উত্তর কিন্তু , একেবারেই না। আসলে তেন্ডুলকর রাহানেকে জীবনের নতুন ইনিংসে নাইটওয়াচম্যানের ভূমিকায় স্বাগত জানালেন। সম্প্রতি রাহানের স্ত্রী রাধিকা একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। তা জানার  পর রাহানেকে পিতৃত্বের জন্য অভিনন্দন জানান লিটল মাস্টার। এছাড়াও তাঁর আরোও এক  বন্ধু ও সহ যোদ্ধা  হরভজন সিং ও তাঁকে টুইট করে অভিবাদন জানান।

Tags
Show More

Related Articles

Back to top button
Close