West Bengal

ভারতী ঘোষ : অনেকেই তৃণমূলের টিকিট নিতে চায় না আগামী বিধান সভায়, “লক্ষ্য ২১ “

শাসক দলকে কাটগড়ায় দাঁড় করালেন প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ। ২০২১ বিধানসভা ভোটে বহু তৃণমূল বিধায়ক নিজের দলের টিকিটে আর দাঁড়াতে চাইবেন না৷

বিজেপির মহিলা মোর্চার একটি মিটিং সোমবার হুগলির কোন্নগরে ভারতী ঘোষ হাজির ছিলেন ৷ ভারতী ঘোষ বলেন ভদ্রসভ্য মানুষ তৃণমুল করতে পারছেন না। তিনি তৃণমূল নেতাদের নাম না করে বলেন, দুর্নীতিতে পুর দল ডুবে গেছে.

একুশে জুলাইয়ের আগে ভারতী ঘোষ তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছিলেন৷ সেদিন বলেছিলেন, পুলিশকে সামনে রেখে শিখণ্ডীর মতো এই তৃণমূল সরকার চলছে। একদিনের জন্য পুলিশকে তুলে দিলে এই সরকার পড়ে যাবে। সোমবার ফের তিনি পুলিশ প্রশাসনের উদ্যেশ্য বলেন,এই রাজ্যে পুলিশের কোনও স্বাধীনতা নেই, কোনও দুস্কৃতীকে গ্রেফতার করতে গেলে তৃণমুল নেতাদের অনুমতি নিতে হয়।তাই না আছে মানুষের ভরসা না আছে কর্মী নেতা দের ভরসা।

এই মিটিং কে কেন্দ্র করে নিরাপত্তা ছিল আঁটোসাঁটো। কারণ ভোটের সময় ভারতী ঘোঘকে নিয়ে হুলুস্থুলু বেঁধেছিলো। এই সভায় ভারতী ঘোঘকে আরো বলেন যে দিদির ভাব মূর্তি এতটাই খারাপ হয়েছে তাতে ওয়েব সাইট খুলে তাতে মোবাইল নম্বর দিয়ে মানুষের সাথে যোগাযোগ করতে চাইছে। এর সাথে কাটমাণি ইস্যুতেও সরব হয়েছিলেন তিনি, নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেছিলেন,আপনি দিন গুনতে শুরু করুন৷ আপনার সময় শেষ হয়ে যাচ্ছে। আমরা ২০২১ ভোটে সমস্ত হিসেব বুঝিয়ে দেব।

Tags
Show More

Related Articles

Back to top button
Close