Youth

ভালোবাসার অপরাধে বেঘোরে প্রাণ হারাতে হয় তন্ময়কে !

প্রণয়ের সম্পর্ক মেনে নেয় না অনেকেই। কিন্তু পড়ুয়ার পরিবার বিবেকহীন হয়ে প্রাণ কেড়ে নেয়, দশম শ্রেণীর ছাত্রের

@ দেবশ্রী : মেয়ের প্রণয়ের সম্পর্ক মেনে না নিয়ে, যুবককে মারধর ও বিষ খাইয়ে খুন করে পড়ুয়ার পরিবার। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় হুগলির ব্যান্ডেলের চন্দনপুর এলাকায়। মৃত যুবকের নাম তন্ময়। সে ছিল দশম শ্রেণীর ছাত্র।

সূত্রের মাধ্যমে জানা যায়, বেশ কিছু দিন ধরেই ব্যান্ডেলের চন্দনপুরের বাসিন্দা তন্ময় দেবানন্দপুরের দশম শ্রেণিরই এক ছাত্রী ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পরে। কিন্তু ছাত্রীর পরিবার সেই সম্পর্ককে মেনে নিতে নারাজ ছিল। তারপর তারা সেই যুবককে ফোন করে হুমকিও দিতে থাকে। তারপর গত মঙ্গলবার ছাত্রীর পরিবার তন্ময়কে তাদের বাড়িতে ডেকে পাঠায়। এরপর তার সাথে শুরু হয় অত্যাচার। বেধড়কভাবে মারে তাকে। তবে এখানেই কাহিনী শেষ হয়ে যায় না, পানীয়ের সাথে বিষ মিশিয়ে তাকে জোর করে খাওয়ানো হয়।

তারপর, কোনোভাবে, নিজের বাড়ি এসে পৌঁছায় তন্ময় এবং বাড়ির সদস্যদের পুরো ঘটনা জানায়। ততক্ষনে তন্ময়ের অবস্থান অবনতি ঘটে দেখে তাকে প্রথমে চূঁচূড়া হাসপাতালে এবং পরে কলকাতার এক হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই বুধবার সকালবেলা তন্ময়ের মৃত্যু ঘটে। যুবকের মৃত্যুর খবর এলাকায় পোঁছাতেই উতপ্ত হয়ে ওঠে এলাকার সব বাসিন্দারা। তারপর তারা সেই পড়ুয়ার বাড়িতে গিয়ে পৌঁছায় এবং বাড়ির সদ্যদের মারধর শুরু করে। ঘটনা জানতে পারার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় পুলিশ। তারপর পরিস্থিতিকে নিয়ন্ত্রণে আনে তারা। ঘটনার অভিযোগে পড়ুরার বাড়ির একজন সদস্যকে গ্রেপ্তার করেন পুলিশ।

তদন্তের জন্য, তন্ময়ের মৃতদেহকে ময়নাতদন্তে পাঠানো হয়। গোটা বিষয়টির তদন্ত করছেন এখন পুলিশ।

Tags
Show More

Related Articles

Back to top button
Close