Analysis

ভিতরের কথা কান পাতলেই শোনা যাচ্ছে : জয় প্রকাশ মজুমদারের ডানা ছাটা হতে পারে বিজেপিতে !

গুঞ্জন চলছে বিজেপি অন্দরে , বৈশাখী শোভন বিষয়ে, ফাউল করেছেন অনেক জায়গাতেই জয়প্রকাশ মজুমদার , তার ফলে বিজেপির অন্দরমহলের সাথে দূরত্ব তৈরী হয়েছে রাজ্য বিজেপি ও শোভন বৈশাখীদের ।

শোনা যাচ্ছে বেশ বিপাকে জয়প্রকাশ মজুমদার ,অমিত শাহ জেনেছেন সবকিছু জয়প্রকাশ সমন্ধে ।এই ঘটনা সত্যি যদি হয় তার কারণ :
১) বিজেপির নেতা হিসাবে প্রথম পুলিশের কাছে গ্রেফতার হাওয়া ,যার বিচার এখনো চলছে।
২) জয় প্রকাশ মজুমদার যে বাড়ীতে থাকেন সেই বাড়িটির মালিকের অভিযোগ বেআইনি ভাবে দখল করেছেন বাড়ির একাংশও এই নেতা।এই নিয়ে মামলা চলছে।
৩) শোভন বৈশাখী ও দেবশ্রী কে নিয়ে যে চাপের সৃষ্টি হয়ে তার অন্য তম কারণ জয়প্রকাশ বাবু।

সূত্র মারফত শোনা যাচ্ছে যে , অমিত শাহ জায়প্রকাশের ব্যাপারে অখুশি। মেনে নিতে পারছেন না যে এই ধরণের কাজ কর্ম করছে জয় প্রকাশ মজুমদার । রাজনৈতিক মহলে অনেক দিন ধরেই কানা ঘুষ চলছিল যে যায় প্ৰকাশের ডানা ছাটা হতে পারে।এমন হতে পারে অমিত শাহ জয়প্রকাশের পরিবর্তে অন্য নেতাদের দলে কাজে লাগাবার তার জায়গায় । দলে জয় প্রকাশের গুরুত্ব কমতে পারে।

খোঁজ নেবার চেষ্টা করছেন অমিত শাহ

শোনা যাচ্ছে বিজেপির দিল্লি নেতাদের কাছে শোভন বৈশাখী নালিশ করেছে, জয়প্রকাশই তৃণমূলের এমএলএ দেবশ্রী রায় এর বিজেপিতে যোগদান বিষয়ে বেশি উদ্যোগী। এর ফলেই শোভন বৈশাখী দুজনেই ক্ষুব্ধ।সূত্রের খবর জয়প্রকাশ বাবুর খবরদারি নিয়ে অনেকেই জয়প্রকাশ বাবুকে না পসন্দ গোছের ব্যাপার , তাই হয়তো অমিত শাহ স্বয়ং ভালো চোখে দেখছেন না এই বিষয়টা ।রাজনৈতিক মহলে আলোচনা শুরু বিপক্ষের , অন্য দল থেকে যারা গেছেন তারা কখনই ঘরের লোকের মর্যদা দেয়া হবে না। ফলে অনেক কপালেই ভাঁজ পড়েছে। এর ফলে কোন গড়িমসি করতে চাইছেন না দিল্লি বিজেপি , ২০২১ কে সামনে রেখে। ।

Tags
Show More

Related Articles

Back to top button
Close