Entertainment

মিতালি রাজের ভূমিকাতে, খেলার মাঠে তাপসী।

দর্শকের মন আবারও জয় করতে, তাপসীর নয়া রূপ ২০২১-এ।

@ দেবশ্রী : বলিউড জগতে, তাপসী পান্নু এখন নিজের একটি শক্ত জায়গা করে তুলেছেন। তাঁর অভিনীত প্রত্যেকটি চরিত্র, দর্শকের মন বারবার জয় করেছে। নানান চ্যালেন্জিং কাজ করতেই তিনি বেশি পছন্দ করেন। কখনও থ্রিলার, কখনও বা কমেডি আবার কখনও বা বৃদ্ধার চরিত্রে অভিনয় করে দর্শকের মন কেড়ে নিতে দেখা গেছে তাঁকে। অভিনয় যে তার জন্য কতটা গুরুত্ব্যপূর্ণ, তা তিনি তাঁর প্রত্যেকটা সিনেমাতেই বুঝিয়ে দিয়েছেন। এবারও তাঁকে একদম অন্যরকম একটি চ্যালেন্জিং চরিত্রে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

সূত্রের মাধ্যমে জানা গেছে, ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের চরিত্রে দেখা যেতে পারে তাপসী পান্নুকে। সম্পূর্ণ বিষয় যদি ঠিকঠাক ভাবে এগোয় তাহলে, ২০২০ এর মাঝামাঝি থেকেই শুরু হয়ে যাবে এই সিনেমার কাজ। ছবিতে মিতালীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাপসীকে। আগামী বছর ২০২১ এ এই সিনেমার মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মিতালি রাজের চরিত্রে তাপসীকে দেখার জন্য তাঁর ভক্তেরা অধীর আগ্রহে অপেক্ষা করবেন তা তো বলাই বাহুল্য। আর এই চরিত্রকেও সাফল্যতা দেবেন তাপসী তা অনুমান করে যাচ্ছে। তবে এর সাথে সাথে তাপসীর ঝুলিতে রয়েছে আর একটি চ্যালেন্জিং সিনেমা। সিনেমার নাম রশমি রকেট। গুজরাতের কচ্ছের এক মহিলার ভূমিকাতে দেখা যাবে তাপসীকে। একজনের এথলিট হয়ে ওঠার স্বপ্নকেই দেখবেন তিনি।

অভিনয় জগতে অনেকদিন আগে আসলেও, ছবি পিঙ্ক এর মধ্যে দিয়ে তিনি প্রথমবার দর্শকের নজর কাড়েন। তাঁর জনপ্রিয় বৃদ্ধিতে এই সিনেমাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তারপর থিলার ছবি বদলা, এছাড়া আরও অনেক সিনেমা করে দর্শকের মনে জায়গা করে নেন তাপসী। সম্প্রতি তাঁর ছবি, ‘সান্ড কী আঁখ’ দর্শক মহলে অনেক প্রশংসা করেছেন। এই সিনেমাতে তাঁকে একটি বৃদ্ধার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। আন্তর্জাতিক স্তরেও এই সিনেমাটি সাফল্য লাভ করেছে। এই সিনেমাতে তাপসীর সাথে ছিলেন ভূমি পেডনেকার।

তাপসীর ভক্তেরা এখন মিতালীর রাজের চরিত্রে তাপসীকে দেখার জন্য আগ্রহে থাকবেন। দায়িত্ব এখন তাপসীর কাঁধে। কত সুন্দরভাবে সেই চরিত্রকে তিনি ফুটিয়ে তুলবেন তা এখন দেখার বিষয়।

Tags
Show More

Related Articles

Back to top button
Close