Big Story

মুকুল রায় : ” ৮ কোটি টাকা চুরির দায়ে গ্রেফতার হবেন তৃণমূল নেত্রী “

মুকুল রায় আজ ঠাকুর পুকুর থানায় গেছিলেন তদন্তের সামনা-সামনি হতে , অভিযোগ এক ব্যবসায়ীকে রেলের কমিটিতে স্থায়ী পদ পাইয়ে দেবার জন্য মোটা টাকা ঘুষ নিয়েছেন মুকুল ঘনিষ্ঠ বাবান ঘোষ , আর এই ব্যাপারে মুকুল বাবু যুক্ত বলে দৃত ব্যক্তি জানিয়েছেন।

মুকুল রায় আজ বোমা ফাটালেন। বিস্ফোরক মন্তব্য করলেন ,প্রতারণা মামলায় ঠাকুরপুকুর থানায় হাজিরা দিতে গিয়ে । বললেন, গ্রেফতার হবেন মমতা বন্দ্যোপাধ্যায়।” ৮ কোটি টাকা চুরির দায়ে জেলে যাবেন তিনি।”

মুকুল রায়কে অ্যাসিস্ট্যান্ট কমিশনারের অফিসে তলব করেছিল কলকাতা পুলিস। তিনি নাকি রেলের স্থায়ী কমিটির সদস্য করার প্রতিশ্রুতি দিয়ে টাকা নেবার সাথে যুক্ত। আর সেই প্রতারণার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সোমবার তলব করা হয়েছিল । অভিযোক কারী ঠাকুরপুকুর থানায় দায়ের হয়েছে এই মামলা। তাই সেখানেই হাজিরা দেন তিনি।

সন্ত গঙ্গোপাধ্যায় নাম এক ব্যবসায়ী তাঁকে রেলের স্থায়ী কমিটিতে সদস্যপদ পাইয়ে দেবেন বাবান ঘোষ নাম এক মুলুল অনুরাগী , তিনি নাকি আশি লক্ষ টাকা নিয়েছিল। আরো অভিযোগ সুরেশ প্রভুর রেলমন্ত্রী থাকা কালীন এই সন্ত গঙ্গোপাধ্যায়কে বাবান ঘোষ সংসদে নিয়ে গিয়েছিল বলে অভিযোগ করেন তিনি।আর এই ঘটনায় মুকুল রায়ের নাম উঠে আসে। সেই সূত্র ধরে বাবান ঘোষ গ্রেফতার হবার পর এই নাটকের মোর ঘুরে যায়। বেরিয়ে আসে মুকুল রায়ের নাম।

ঠাকুরপুকুর থানা থেকে বেরিয়ে মুকুল বলেন, ‘আমার বিরুদ্ধে রাজ্য সরকার ২৪টা মামলা করেছে। ২৪টা মামলাতেই অভিযোগকারী হলফনামা দিয়ে জানিয়েছেন, তাঁদের দিয়ে জোর করে মামলা করানো হয়েছে। আজকে একটা মামলায় জিজ্ঞাসাবাদ করতে ডাকা হয়েছিল। আমার যা যা জানা আছে আমি সব জানিয়েছি।’

এর পরই মমতার বিরুদ্ধে বোম ফাটান মুকুল। বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় গ্রেফতার হবেন। ৮ কোটি টাকা চুরির দায়ে গ্রেফতার হবেন তিনি।’ মুকুল রায় তবে কোন মামলায় তিনি তৃণমূলনেত্রী গ্রেফতার হতে পারেন বলে দাবি করছেন তা অবশ্য জানাননি ।

Tags
Show More

Related Articles

Back to top button
Close