Culture

রেল পুকুর ইউনাইটেড ক্লাবের এবারের থিম : মেয়েটির নাম পার্বতী

সবটাই রাজনীতি আর এই নিয়ে এবারের ভাবনা " মেয়েটির নাম পার্বতী "

চলা ফেরা কথা বলা , এক সাধারণ মেয়ের কথা কাহিন ” মেয়েটির নাম পার্বতী ” , সংসার সংগ্রামের মধ্যে দিয়ে হেটে চলা ,হলদে চোখের হাতছানি , ছিনিয়ে নিতে চায় ওর সব স্বপ্ন , এই ঘটনা যা ঘটে চলেছে আমাদের সমাজে। আর এই নিয়ে সাতটা ধাপের মধ্যে দিয়ে যাচ্ছে এই কথা কাহিনীর উপস্থাপনা। বাগুইহাটি রেল কলোনির এবারের নিবেদন । এই ভাবনায় রাজনীতির কারবারিদের অনেকেরই ছেকা লাগতে পারে , তবুও বলা যাবে না কিছু। অস্বীকারের উপায় যে নেই।

উদ্যোক্তাদের দাবী আজ মহিলাদের লড়াই পুরুষের সমান।এখানে পার্বতী অর্থে রূপক ব্যবহার করে আজকের দিনে মেয়েদের বিন্যাস করতে চেয়েছেন ক্লাব কর্মকর্তারা।তাই ওরা বলছেন বাড়ির কন্যারা সুরক্ষিত নয় , কিন্তু পারিবারিক ভাবে মেয়েদের সুরক্ষার সমন্ধে ছোট থেকেই জীবনযুদ্ধের লড়াইয়ের মধ্যে দিয়ে গড়ে তোলার স্বপথ নিচ্ছে। বেশ কঠিন ব্যাপার আর ভীষণ রাজনৈতিক বিষয়। তাই ওনারা বলছেন সবটাই রাজনীতি। সময়ের অপেক্ষা মহালয়ার মধ্যে তৈরী করে ফেলবেন মণ্ডপ সজ্জা। তাই ব্যস্ততার অন্ত নেই।

পাড়ায় পাড়ায় দূর্গা কথা ,শুধু মাত্র 22 দিন বাকি। ওপিনিয়ন টাইমস এর ক্যামেরা ঘুরছে কলকাতায় , এবছরের প্রস্তুতি কেমন হচ্ছে , সেই খবরা খবরের খোঁজে ওপিনিয়ন টাইমস । । নজর রাখুন সঙ্গে থাকুন : www.opiniontimes.in // আমাদের ফেইসবুক পেজ : https://www.facebook.com/pg/opiniontimes.in
আমাদের সাথে কথা বলুন :৮০১৭৪০২৪৩৯

Tags
Show More

Related Articles

Back to top button
Close