Entertainment

শুক্রবারেই, রবিবার নিয়ে হাজির জয়া ও প্রসেনজিৎ।

পরিচালক অতনু ঘোষের অন্য স্বাদের 'রবিবার' হলের মধ্যে অপেক্ষায় রয়েছে দর্শকের।

@ দেবশ্রী : এই বাংলা এবং ওপর বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ও কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত প্রথম সিনেমা ‘রবিবার’ মুক্তি পেতে চলেছে আজ শুক্রবারে অর্থাৎ ২৭শে ডিসেম্বর। পরিচালক অতনু ঘোষের পরিকল্পনায় তৈরী এই ভিন্ন রকমের রবিবার। যার মুক্তির অপেক্ষায় দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন সিনেমা প্রেমীরা।

এর আগে, ময়ূরাক্ষী ট্রিলজির বাকি দুই ছবি হচ্ছে- ‘ময়ূরাক্ষী’ ও ‘বিনি সুতোয়’। কিন্তু ‘বিনি সুতোয়’ ছবির আগেই মুক্তি পাচ্ছে ‘রবিবার’। এই প্রসঙ্গে অতনু ঘোষ জানান, ‘বিনি সুতোয়’ বেশ কয়েকটি চলচ্চিত্র উত্‍সবে পাঠানো হবে। যদি বাণিজ্যিকভাবে মুক্তি দেয়া হয়, তাহলে উত্‍সবগুলোতে দেখানো যাবে না। তাই এই রূপ সিদ্ধান্ত নেয়া হয়েছে। অতনু ঘোষ আরও জানান যে, ট্রিলজির প্রতিটি ছবির গল্পের ধরণ ও স্বাদ ভিন্ন রকমের।

‘রবিবার’ আগে মুক্তি পেলেও দর্শকের ছবি বুঝতে কোনো সমস্যা হবে না। তাই আগে-পরে মুক্তি পাওয়ার বিষয়টি প্রভাব ফেলবে না বলে জানিয়েছেন পরিচালক। পরিচালক অতনু জানান, তিনটি ছবির গল্প আলাদা হলেও একটি বিষয়ে মিল আছে। দুজন মানুষের মনস্তাত্ত্বিক গল্প নিয়ে তৈরি হয়েছে ছবি তিনটি। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘রবিবার’। আবেগ ও থ্রিলার দুইয়ের মিশ্রণ থাকবে এই ছবিতে।

পরিচালক অতনু উদাহরণ দিয়ে বলেন, সত্যজিৎ রায়ের ‘জন অরণ্য’, ‘প্রতিদ্বন্দ্বী’, ‘মহানগর’ ঠিক যেমন একটি ট্রিওলজির ভাগ একই চরিত্র দিয়ে তৈরী কিন্তু গল্প গুলি আলাদা ঠিক তেমনই আমার এই ছবি ‘রবিবার’। এই ছবিতে প্রসেনজিত্‍ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়াকে দেখা যাবে সায়নী চরিত্রে। এখন দেখার বিষয়, অসীমাভ আর সায়নী অর্থাৎ প্রসেনজিৎ এবং জয়া কতটা মন জয় করতে পারে দর্শকের।

Tags
Show More

Related Articles

Back to top button
Close