West Bengal

সম্পত্তি বাঁধাচ্ছে বিবাদ, করাচ্ছে মানুষ খুন।

ক্রমশই মানুষকে অন্ধ বানাচ্ছে, সম্পত্তির লোভ। পরিবারের বিরুদ্ধে বন্দুক তুলতেও কাঁপছে না হাত।

@ দেবশ্রী : ফের সম্পত্তির জেরে, খুন হল পরিবারের এক সদস্যের। দক্ষিণ ২৪ পরগনার কুলতলী থানা এলাকার জলাবেড়িয়ায় জমি নিয়ে শুরু হয় বিবাদ। আর বিবাদের জেরে কাকাকে গুলি করে খুন করা হয়। এই ঘটনায় সারা এলাকায় ছড়ায় চাঞ্চল্য। মারা যান হরিপদ হালদার। ঘটনাটি ঘটে, শনিবার সকালে জলাবেড়িয়ার বাসিন্দা হরিপদ হালদারের বাড়িতে।

সূত্রের মাধ্যমে জানা যায়, হরিপদ হালদার অর্থাৎ কাকার সাথে, বেশ কিছুদিন ধরেই, জমি নিয়ে অশান্তি চলছিল তাঁর ভাইপো বাদল হালদারের। এদিন সেই বিষয় নিয়ে শুরু হওয়া অশান্তি প্রবল আকার ধারন করলে আচমকাই একটি আগ্নেয়াস্ত্র নিয়ে হরিপদবাবুকে গুলি করে অভিযুক্ত বাদল। রক্তাক্ত অবস্থাতেই মাটিতে লুটিয়ে পড়েন, হরিপদ বাবু। এরপর পরিবার ও প্রতিবেশীরা মিলে, জখম হরিপদবাবুকে উদ্ধার করে কুলতলি হাসপাতালে ভর্তি করানো হয়।

কিন্তু সময় যত অতিবাহিত হতে থাকে, অবস্থার ক্রমশ অবনতি ঘটতে থাকে, তারপর সেখান থেকে তাঁকে চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর কুলতলি থানায় অভিযোগ দায়ের করা হলে ঘটনাস্থলে উপস্থিত হন পুলিশ। এবং ঘটনার ১ ঘণ্টার মধ্যেই বাদলসহ ঘটনায় জড়িত ৫ জনকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের মাধ্যমে জানা যায়, ওই অভিযুক্তদের শনিবারেই বারুইপুর আদালতে তোলা হবে।

Tags
Show More

Related Articles

Back to top button
Close