West Bengal

সাতসকালে কাঁকিনাড়ায় ট্রেন অবরোধ বিজেপির : প্রশাসন নির্বিকার , ভোগান্তি নিত্যযাত্রীদের !

অর্জুন সিংয়ের ওপরে হামলা। বনধে স্তব্ধ বারাকপুর , রাজ্য জুড়ে হামলার প্রতিবাদে আজ প্রতিবাদ কর্মসূচি পালন করবে বিজেপি

১২ ঘণ্টার বারাকপুর শিল্পাঞ্চল বনধের ডাক দিয়েছে বিজেপি , কারণ অর্জুন সিংয়ের ওপরে হামলার প্রতিবাদে । অবরোধ-বিক্ষোভ তারই জেরে সকাল থেকেই শুরু হয়েছে ।শিয়ালদহ উত্তর শাখার ট্রেন চলাচলেও এর প্রভাব পড়ল সর্বত্র।

বিজেপি সমর্থকরা জুট মিল থেকে শুরু করে অন্যান্য কলকারখানার সামনেও বিক্ষোভ দেখান । এই বিক্ষোভের ফলে টিটাগড় থেকে বারাকপুর পর্যন্ত অধিকাংশ জুটমিলই বন্ধ। গাড়িঘোড়া উধাও , রাস্তাঘাট শুনশান।বিজেপি কল্যাণী এক্সপ্রেসওয়ের বার্নপুর এলাকায় অবরোধ করেন । বিজেপির দাবী অবিলম্বে অর্জুন সিংয়ের ওপরে হামলাকারীদের শাস্তি দিতে হবে।

অর্জুন সিংহের ওপর হামলার খবর দিল্লিতে জানিয়েছে রাজ্য নেতৃত্ব , নজরে রেখেছে পরিস্থিতি।বিজেপি সমর্থকরা সকাল ছটা থেকেই কাঁকিনাড়ে স্টেশনে রেল অবরোধ করেন । দলীয় নির্দেশে ট্রেনে অবরোধের কোন কর্মসীচী না থাকলেও স্থানীয় ভাবে করে রেল অবরোধ করায় চাপের মুখে। তবে অন্য সময় হলে রেল পুলিশ যে ভূমিকা নেয় তার ছিটে ফোটাও দেখা গেলনা। বলা যায় দাঁড়িয়ে দাঁড়িয়ে অবরোধ উপভোগ করছেন , এখনো পর্যন্ত যা ব্যবস্থা নেওয়া হয়েছে। সমর্থকরা লাইনে দাঁড়িয়ে পড়েন। আটকে যায় একাধিক ট্রেন। চরম দুর্ভোগে পড়ে যান নিত্যযাত্রীরা। রাজ্য পুলিস এসে তাদের তুলে যায়। ঘণ্টা খানেক থমকে যায় ট্রেন চলাচল।এক কোথায় বলা যায় চূড়ান্ত দুর্ভোগ চলছে নিত্য যাত্রী থেকে স্কুল কলেজের ছাত্র ছাত্রীসহ অভিভাবক। অপেক্ষা প্রশাসন কখন এই অবরোধ তোলেন।

Tags
Show More

Related Articles

Back to top button
Close