Youth

সুরক্ষিত নয় কেউই , যৌন নির্যাতন চলে এক ছাত্রের উপর !

ফেসবুকে ভুঁয়ো অ্যাকাউন্ট, আর তার জেরেই শুরু হাতাহাতি, শেষ হয় নির্যাতন দিয়ে।

@ দেবশ্রী : আমরা প্রতিমুহূর্তে মেয়েদের সুরক্ষার কথা বলি। তাদের নিরাপত্তার কথা বলি। কিন্তু ছেলেরাও যে অসুরক্ষিত থাকতে পারে, তা সহজে কেউ মানতে চায় না। কোনো ছেলের যৌন নিগ্রহ হলে অনেকে সেই বিষয়ে গুরুত্ব দেয় না, আবার অনেকে বিশ্বাস ই করতে চায় না। আর এবারে যৌন নির্যাতনের শিকার হন, এক কলেজ ছাত্র। আর সেই ঘটনাকে ঘিরে, মগরাহাট এলাকায় চড়িয়ে পরে চাঞ্চল্য। এই ঘটনার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে চুঁচুড়া থানার পুলিশ।

সূত্রের মাধ্যমে জানা যায়, নির্যাতিত ওই যুবক টিউশন পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেড়িয়ে পড়ে। কিন্তু পড়তে না গিয়ে ঋক সরকার নামে ফেসবুকের এক বন্ধুর সাথে দেখা করে। আর তারপর থেকেই নিখোঁজ হয়ে যায় ওই যুবক। এলাকার বাসিন্দারা গভীর রাতে অসুস্থ ও ক্ষতবিক্ষত অবস্থায় যুবককে উদ্ধার করে চুঁচুড়া হাসপাতালে ভর্তি করে। সেখানকার চিকিত্‍সকরা জানান, নির্যাতিত যুবকের পায়ু থেকে মিলেছে কাঠের টুকরো।

এর পরে নির্যাতিত যুবকের মোবাইল সূত্র ধরে গত বুধবার ২ অভিযুক্ত মাধব মণ্ডল ও বসির আলিকে গ্রেপ্তার করে চুঁচুড়া থানার পুলিশ। জানা গিয়েছে ঋক সরকার নামে ভুয়ো অ্যাকাউন্টটি ধৃত বসির আলির। সে জানায়, নির্যাতিত ছাত্র নিজেকে মেয়ে বলে পরিচয় দিয়ে ফেসবুকে বন্ধুত্ব করেছিল। এরপরেই তাদের দেখা হলে হাতাহাতিতে জড়িয়ে পরে তাঁরা। তবে তাঁকে যৌন নিগ্রহের বিষয়টি পুরোপুরি অস্বীকার করে অভিযুক্ত দুই যুবক। এই গোটা ঘটনাটির তদন্তে নেমেছে চুঁচুড়ার পুলিশ।

Tags
Show More

Related Articles

Back to top button
Close