Entertainment

স্টান্ট করতে গিয়ে, অভিনেতা বরুণের গাড়ি প্রায় পাহাড়ের খাদে।

দৃশ্য করার আগে চলে অনেক মহড়া, তাও বিগড়ে যায় গাড়ির ব্যালেন্স, আশঙ্কা দেখা দেয় অভিনেতার জীবন নিয়ে।

@ দেবশ্রী : ছবির শ্যুটিং করতে গিয়েই, বিপদের মুখে পড়ে যান অভিনেতা বরুণ ধাওয়ান। জানা যায়, প্রাণহানিও ঘটতে পারত। তবে বর্তমানে ঠিক আছেন তিনি। বর্তমানে কুলি নম্বর ওয়ান ছবির শ্যুটিং নিয়ে খুব ব্যস্ত বরুণ ধাওয়ান আর সেই ছবির শ্যুটিং করতে গিয়েই এসে পড়ে অযাচিত বিপদ।

এই ছবির শ্যুটিং চলছে, মুম্বাই শহরের একটি প্রান্তে। সেখানে একটি বিপজ্জনক স্টান্টের শ্যুটিং করতে গিয়ে বড় বিপদের মুখে পড়েন তিনি। সূত্রের মাধ্যমে জানা যায়, একটি স্টান্টের জন্য গাড়ির মধ্যে থাকতে হয়েছিল বরুণকে। আর সেই গাড়িটাই হটাৎ বেকায়দায় এক পাহাড়ের খাদের ধারে এসে রীতিমত ঝুলতে থাকে। আর গাড়িতে আটকে পড়ে যায় বরুণ। গাড়িটি যদি কোনোভাবে নিচে পরে যেত, তাহলে প্রাণহানিও ঘটতে পারত বলেও আশঙ্কা করা হয়।

জানা যাচ্ছে, এই দৃশ্যটি শ্যুট করার আগে বেশ কয়েরবার রিহার্সালও চলেছিল। এক সূত্রের মাধ্যমে জানা যায়, এই স্টান্টটি বেশ কয়েকবার মহড়া দেওয়া হয়েছিল। স্টান্ট কোঅর্ডিনেটরের পর্যবেক্ষণেই এই মহড়া চলেছিল বেশ কয়েকবার। কিন্তু শ্যুট চলাকালীন বেকায়দায় ঘটনাটি ঘটে, আর গাড়িটি ঝুলতে থাকে খাদের কিনারায়।

গাড়িটি একটি পাথরের উপর ব্যালান্স করে ঝুলছিল। গাড়ির দরজা দিয়ে কোনও ভাবে যে বরুণ বেরিয়ে আসবেন, সেই উপায়ও তখন ছিল না। কারণ গাড়ির দরজাও শক্ত হয়ে আটকে গিয়েছিল। ফলে জোর করে দরজা খুলতে যেত তাহলে আরও বড় বিপদ ঘটতে পারত। অবশেষে এক স্টান্ট কোঅর্ডিনেটরের সাহায্যেই অভিনেতা বরুণ বেরিয়ে আসেন গাড়ি থেকে। এক প্রত্যক্ষদর্শী সংবাদমাধ্যমকে জানান, গাড়িতে আটকে পড়া অবস্থায় কিন্তু বরুণ মাথা যথেষ্ট ঠান্ডা রেখেছিলেন। সেভাবে কোনও চোটও লাগেনি অভিনেতার।

প্রসঙ্গত, কুলি নম্বর ওয়ান ছবিতে বরুণের বিপরীতে অভিনয় করছেন সারা আলি খান। বড় পর্দায় এই ছবিটি পরের বছর অর্থাৎ ২০২০-র ১ মে মুক্তি পাবে।

Tags
Show More

Related Articles

Back to top button
Close