Industry & Tread

স্বাস্থ্যের সাথে প্রযুক্তির মিলনে এসে গেল শাওমির নতুন ফিটনেস ব্যান্ড।

বর্তমানের ব্যস্ততা মানুষ নিজের স্বাস্থ্যের ঠিক মতো খেয়াল রাখতে পারেন না। তাই তারা বেছে নিচ্ছেন, নতুন ফিটনেস ব্যান্ড।

@ দেবশ্রী : শাওমি আবারও হাজির এক নতুন চমৎকার নিয়ে। শাওমি, ভারতে নিয়ে আসছে তাদের নতুন ফিটনেস ব্যান্ড mi4 । নতুন এই ব্যান্ডটিতে রয়েছে, আমোলেড ডিসপ্লে।সাথে রয়েছে, জলরোধক ক্ষমতাও। mi সাধারণত মোবাইলের জন্য বিখ্যাত। এই কোম্পানির মোবাইল ফল বারবার ক্রেতাদের মনকর জয় করেছে। তারপর নতুন নতুন ধরণের ফিটনেস ব্যান্ড এনে ক্রেতাদের নিজেদের দিকে আকর্ষণ করেছে। আর এই নতুন ফিটনেস ব্যান্ডটি ভারতে আসার কথা জানানোর পর থেকে, গ্রাহক তা কেনার জন্য অপেক্ষা করে আছেন। ফোনের সাথে সাথে শাওমি, তাঁর ফিটনেস ব্যান্ডের জন্যও যথেষ্ট জনপ্রিয় ছিল বাজারের মধ্যে।

ভারতে শাওমির এই নতুন ব্যান্ডের দাম ১২৯৯ টাকা। এটি পাওয়া যাচ্ছে কালো রঙে। ইতিমধ্যেই এই ব্যান্ডের বিক্রি শুরু হয়ে গিয়েছে। এই ব্যান্ডের আগের সিরিজ mi3 গত বছর সেপ্টেম্বরে লঞ্চ হয়েছিল। সেই সময় এর দাম ছিল ১,৯৯৯। যা বর্তমানে পাওয়া যাচ্ছে ১৭৯৯ টাকায় mi.com থেকে। নতুন ব্যান্ডটিতে রয়েছে, আমোলেড ডিসপ্লে সাথে আছে, টাচস্ক্রিনের সুবিধাও। এই ব্যান্ডটিতে পাওয়া যাবে, ১১০ এমএইচ ব্যাটারি। যা একবার চার্জ দিলে, টানা ২০ দিন পর্যন্ত পরিষেবা দিতে পারার ক্ষমতা রাখে।

এতে রয়েছে আইওএস ৯.০ এছাড়াও রয়েছে অ্যান্ড্রয়েড ৪.৪। রয়েছে জলরোধকের সুবিধাও। চাইলে এই ব্যান্ডের সাহায্যে ফোন ও কাটা যায়। এমনকি ম্যাসেজও দেখা যাবে এই ব্যান্ডটিতে। এর সাথে সাথে থাকছে, আরও নানা রকম সুবিধা। ঘুমের পরিমাপ, অর্থাৎ গভীর ঘুম এবং অল্প ঘুমের ম্যান ও নির্নয় করতে পারবে এই ব্যান্ড।

Tags
Show More

Related Articles

Back to top button
Close