Sports Opinion

২২ গজের মাঝেই তুমুল তর্ক ব্রেথওয়েট – সিমন্সের , সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে তীব্র ঝামেলায় জড়ালেন ব্রেথওয়েট ও সিমন্স।

শীর্ষা সেন:  ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে তীব্র তর্কে  জড়ালেন ত্রিনবাগো নাইট রাইডার্সের লেন্ডল সিমন্স এবং  সেন্ট কিটস ও নেভিস প্যাট্রিয়টসের অধিনায়ক কার্লোস ব্রেথওয়েট। আর সেই মুহূর্তের ভিডিও  নিয়ে চলছে আলোচনা- সমালোচনা। নেট দুনিয়ায় সেই ভিডিও হয়েছে ভাইরালও। ক্রিকেটপ্রেমীদের নতুন আলোচ্য বিষয় এখন এই ভাইরাল ভিডিওটি। 

প্রথমে ব্যাট করে সেন্ট কিটস নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে রান করেছিল ১২৫।  লরি ইভান্স করেছিলেন ৫৫। চার ওভারে মাত্র ১০ রান দিয়ে দুটি উইকেট নেন সুনীল নারিন। তাঁর জবাবে মাত্র চার ওভারে নিজেদের লক্ষ্যে পৌঁছে যায়  ত্রিনবাগো নাইট রাইডার্স।  লেন্ডল সিমন্সের ৪৭ বলে ৫১ রান ই তাঁদের  জয়ের ভীত গড়ে দেয়। 

এই লেন্ডল সিমন্সের সঙ্গেই কথা-কাটাকাটিতে জড়িয়ে পড়েন ব্রেথওয়েট । সেই সময়ে দীনেশ রামদিনের সঙ্গে ব্যাট করছিলেন লেন্ডেন সিমন্স। অষ্টম ওভারে ফাবিয়ান অ্যালেনের ডেলিভারিকে স্কোয়ারে ঠেলছিলেন রামদিন। রান নেওয়া শেষ করার পর দু’ জনে কথা বলতে এগিয়ে আসেন ক্রিজ ছেড়ে।

নেভিস প্যাট্রিয়ট অধিনায়ক ব্রেথওয়েট  তখন বল ধরে রানআউট করার চেষ্টায় বেল ফেলে দেন। আম্পায়ার অবশ্য তাঁর এই  আবেদন নাকচ করে দেন। কিন্তু এরপর ব্রেথওয়েটের সঙ্গে উত্তপ্ত বাক্য-বিনিময় হয় সিমন্সের। পরিস্থিতি সামলাতে এগিয়ে আসেন আম্পায়াররা ও । তারপর দু’জনকে সরিয়ে দেওয়া হয়।

সেই ভাইরাল ভিডিওটির লিঙ্কটি নিচে দেওয়া হল –

https://t.co/Md1y7YN4Bt

Tags
Show More

Related Articles

Back to top button
Close