Uncategorized

এবার নিজামুদ্দিনের ধর্মীয় সভা বিতর্ক নিয়ে মুখ খুললেন কৈলাস বিজয়বর্গীয়।

নিজামুদ্দিন ধর্মীয় সভা নিয়ে তুমুল সমালোচনা প্রত্যেক মহলে।

পল্লবী : সেদিনের নিজামুদ্দিন ঘটনা নিয়ে ক্রমাগত কেন্দ্রকে ইঙ্গিত করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । এই পরিস্থিতিতে পালটা মুখ্যমন্ত্রীকে তোপ বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। দিলীপ ঘোষেরসুরে সুর মিলিয়ে তিনিও অভিযোগ করলেন যে, রাজ্যের এই সংকটকালেও রাজনীতি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, নিজামুদ্দিনে ধর্মীয় সভায় যোগদানকারীদের ‘মানববোমা’ বলে কটাক্ষ করেন তিনি।করোনা প্রসঙ্গে বারবারই কেন্দ্রের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পুরোপুরি সাহায্য মিলছেন না বলেও জানান তিনি। এই পরিস্থিতিতে নবান্নের সাংবাদিক বৈঠক থেকে নাম না করেই বিজেপিকে কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী। বলেন, ‘এই সংকটজনক অবস্থায় রাজনীতি করবেন না, এটা সকলের বিপদ’।

পাশাপাশি, পরিস্থিতি মোকাবিলায় রাজ্য কীভাবে কাজ করছে তাও তুলে ধরেন তিনি। এরপরই পালটা সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেন, ‘রাজ্যবাসীর জন্য কিছুই করছেন না মুখ্যমন্ত্রী। উনি শুধু ভাবছেন ভোটবাক্সের কথা, যা করছেন তা ভোটের কারণেই’। পাশাপাশি, এদিন নিজামুদ্দিনের ঘটনা প্রসঙ্গেও মুখ খোলেন বিজেপি নেতা। যারা দিল্লিতে ওই সমাবেশে যোগ দিয়েছিলেন তাঁদের প্রত্যেককে মানববোমা বলে কটাক্ষ করেন তিনি।

প্রসঙ্গত, দিন দুয়েক আগেই নিজামুদ্দিনকাণ্ড প্রসঙ্গে মুখ খুলেছিলেন দিলীপ ঘোষ। পাশাপাশি, একাধিকবার অভিযোগ করেছিলেন যে, করোনা নিয়ে রাজনীতি করছেন করছেন মুখ্যমন্ত্রী। এবার সেই পথেই হাঁটলেন কৈলাস বিজয়বর্গীয়ও। তবে পরে সুর নরম করেন কৈলাস বিজয়বর্গীয়। বলেন, ‘পরিস্থিতি বুঝে ওদেরই উচিত আত্মসমর্পণ করা। বাকি দায়িত্ব প্রশাসনের। প্রশাসনই প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেবেন বলেও আশ্বাস দেন তিনি’।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button

Discover more from Opinion Times - Bengali News

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading