Sports Opinion

খেলার মাঠেই গুরুতর আহত হন ঋষভ পান্থ, পরের ম্যাচে কী পাওয়া যাবে তার দেখা ?

কামিন্সের বলে মাথায় চোট পান্থের, রয়েছেন বিশেজ্ঞদের নজরদারিতে।

@ দেবশ্রী : খেলার মাঠের মধ্যেই চোট ঋষভ পন্থের। মুম্বইয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলার সময় মাথায় চোট পান, ক্রিকেটার ঋষভ পন্থ। তারপর আর খেলা হয়নি তাঁর। প্যাট কামিন্সের বল মাথায় লাগার পর মাথা ঘুরছিল পন্থের। এমনকি উইকেট কিপিংয়ের সময়েও আর মাঠে নামা হয়নি তাঁর। কামিন্সের বল তাঁর হেলমেটে লাগায় ভীষণরকমই অসুস্থ বোধ করছিলেন ঋষভ। ম্যাচের ৪৪ তম ওভারে কামিন্সের বলেই ২৮ রান করে প্যাভিলিয়নে ফায়ার যান তিনি। বল পন্থের ব্যাটে লেগে হেলমেটে লাগে। এরপরেই অ্যাশলে টার্নার সেই বলটি ক্যাচ করেন। তারপরে উইকেট কিপার হিসাবে মাঠে আসেন কে এল রাহুল।

আউট হয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়ার পরই পন্থ টের পান তাঁর মাথা খুবই ঘুরছে। দুটি ইনিংসের ব্রেকে যে অনুশীলন হয় সে সময়ও মাঠে উপস্থিত থাকতে পারেননি তিনি। এদিকে পন্থের পরিস্থিতির ওপর টিম ইন্ডিয়া নজর রেখেছে। এবং তাঁর চোট কতটা গুরুতর তা স্পেশালিস্টকে দিয়েই পর্যবেক্ষণ করানো হচ্ছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে হার হয়েছে ভারতের। প্রথমে রোহিত শর্মা উইকেট তাড়াতাড়ি হারালেন।তারপর ধাওয়ান ও কেএল রাহুলের জুটিতে ওঠে ১২১ রান। ধাওয়ান ৭৪ ও রাহুল ৪৭ রান করেছিলেন। কিন্তু এরপর কেউই সেভাবে দাগ কাটতে পারেননি। ফলে ৪৯.১ ওভারে ২৫৫ রানে অলআউ হয়ে যায় ভারত। অস্ট্রেলিয়া একটিও উইকেট না হারিয়ে ৩৭.৪ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। প্রথম ম্যাচে যে ভুল ত্রুটি গুলি হয়েছে সেগুলি খতিয়ে দেখছে টিম ইন্ডিয়া। হচ্ছে সংশোধন। আর এর পাশাপাশিই ঋষভ পন্থের চোটকেও ধারাবাহিকভাবে নজরে রাখছে ভারতীয় ক্রিকেট দল।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button

Discover more from Opinion Times - Bengali News

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading